মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:৪৯ পূর্বাহ্ন

সংবাদ সম্মেলন করে লাঞ্ছনার বিচার দাবি মুক্তিযোদ্ধার

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯
  • ১৩ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ভালুকা উপজেলায় সংবাদ সম্মেলন করে লাঞ্ছনা ও অপমানের বিচার দাবি করেছেন উপজেলা মুক্তিযোদ্ধা পরিবার পুর্নবাসন সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মুক্তিযোদ্ধা ফজলুল হক তালুকদার।

বুধবার (১৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ভালুকা উপজেলা আঞ্চলিক শ্রমিকলীগ অফিসে এই সংবাদ সম্মেলন করেন।

মুক্তিযোদ্ধা ফজলুল হক তালুকদার লিখিত বক্তব্যে বলেন, গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে স্থানীয় প্রশাসন ভালুকা সরকারি ডিগ্রি কলেজ মাঠে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। সেদিন সকালে আমি ব্যানারসহ মুক্তিযোদ্ধাদের একটি শোভাযাত্রা নিয়ে ওই সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে যাই। কিন্তু আমাদের ব্যানারে ভালুকা উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের ছবি না থাকায় তিনি আমাকে ডেকে নিয়ে অকথ্য ভাষায় গালমন্দ ও চরম অপমান করে লাঞ্ছিত করা হয়। ওই সময় আব্দুল খালেক, রফিকুল ইসলাম, নজরুল ইসলামসহ বেশ কয়েকজন মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ দৈনিক অধিকারকে জানান, মুক্তিযোদ্ধা ফজলুল হক তালুকদার আমার বিরুদ্ধে যেসব অভিযোগ করেছেন তা মিথ্যা ও বিভ্রান্তিকর। সেদিন তাদের ব্যানারে সাব-সেক্টর কমান্ডার মরহুম মেজর (অব.) আফছার উদ্দিন আহাম্মেদের ছবি না থাকার বিষয়টি শুধু আমি তার কাছে জানতে চেয়েছি।

অপর দিকে, একই দিন দুপুরে মুক্তিযোদ্ধা ফজলুল হক তালুকদারের বিরুদ্ধে উপজেলা মুক্তিযোদ্ধা পরিবার পুর্নবাসন সমবায় সমিতি লিমিটেডের অর্থ আত্মসাতের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ। ভালুকা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার কেএম আবুল হোসেন মিলন, জহিরুল আলম ঢালী, নাজিম উদ্দিনসহ অন্য মুক্তিযোদ্ধারা এ সময় উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ