রবিবার, ০৯ মে ২০২১, ০৮:৩২ অপরাহ্ন

ময়মনসিংহে পৃথক অভিযানে ১০ জুয়াড়িসহ আটক ১৩

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯
  • ২৫ বার পড়া হয়েছে

ময়মনসিংহের হালুয়াঘাটে পরিত্যাক্ত বাড়ি থেকে জুয়া খেলা অবস্থায় ১০ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ ছাড়া পৃথক অভিযানে ওয়ারেন্টভুক্ত আরও তিন আসামিকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (২০ ডিসেম্বর) তাদের ময়মনসিংহ আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাসের নেতৃত্বে পুলিশের একটি দল হালুয়াঘাট উপজেলার পৌর শহরের পাগলাপড়া গ্রামের লিটন মিয়ার পরিত্যাক্ত বাড়িতে অভিযান চালায়। এ সময় জুয়া খেলা অবস্থায় উপজেলার পাগলাপাড়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে হারুন শেখ (৫৩), আফজল মৃধার ছেলে কাজল মিয়া (৪৮), আমজদ আলীর ছেলে নূরুল ইসলাম (৫৫), মো. মাঝির ছেলে নূর ইসলাম (৪২), মিনাজের ছেলে শাহ্ আলম (৪০) ও একই উপজেলার ধারা ইউনিয়নের কয়রাহাটি গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মো. শাজাহান (২৮), আব্দুল আলীর ছেলে রফিকুল ইসলাম (৪০), আব্দুল মজিদের ছেলে আব্দুল কাদির (৩০), মাহমুদ আলীর ছেলে ফজর আলী (২৬) এবং মো. মোফাজ্জল হোসেনের ছেলে মো. ফরহাদ মিয়াকে (২৮) আটক করে।

অপর এক অভিযানে ওয়ারেন্টভুক্ত দুজন এবং একজন অন্য মামলার আসামিকে আটক করা হয়।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস এ সত্যতা নিশ্চিত করে জানান, জুয়াড়ির বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার আটককৃতদের ময়মনসিংহ আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ