মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন

ঠাকুরগাঁয়ের সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯
  • ১৪ বার পড়া হয়েছে

ঠাকুরগাঁওয়ের হরিপুরে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। তাঁর নাম রেজাবুল ইসলাম (২৬)। তাঁর বাড়ি হরিপুর উপজেলার আমগাঁও খানপুর গ্রামে। আজ রোববার ভোররাতে উপজেলার ডাবরি সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও বিজিবি সূত্রে জানা গেছে, আজ ভোররাত সাড়ে চারটার দিকে একদল গরু ব্যবসায়ী হরিপুর উপজেলার ডাবরি সীমান্তের ৩৬৭ নম্বর পিলারের ২ নম্বর সাব পিলার এলাকা দিয়ে ভারতে গরু আনতে যান। সে সময় ১৪৬ বিএসএফের ফুলবাড়ী ক্যাম্পের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। অন্যরা পালিয়ে দেশে ফিরে আসতে পারলেও রেজাবুল গুলিবিদ্ধ হন। পরে তাঁর সহযোগীরা তাঁকে উদ্ধার করে বাংলাদেশের ভেতরে নিয়ে আসেন। খবর পেয়ে বিজিবির সদস্যরা আজ সকাল আটটার দিকে চিকিৎসার জন্য গুলিবিদ্ধ রেজাবুলকে গ্রাম থেকে নিয়ে যান। বেলা ১১টার দিকে তাঁকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. রকিবুল আলম বলেন, রেজাবুলকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনা হয়। তাঁর নাভির নিচে গুলি লেগেছিল। অবস্থা দেখে মনে হয়েছে খুব কাছ থেকে তাঁকে গুলি করা হয়েছিল।

ঠাকুরগাঁও ৫০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল এসএনএম সামীউন্নবী চৌধুরী বলেন, এ ঘটনায় কোম্পানি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক হবে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ