মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৬ পূর্বাহ্ন

চকরিয়ায় দেশিয় অস্ত্র-গুলিসহ দুই ছিনতাইকারী আটক

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

রাজু দাশ (চকরিয়া প্রতিনিধি) :

কক্সবাজারের চকরিয়া ব্যাটারী চালিত অটোরিকশা (টমটম) গাড়ি ছিনতাইকালে দেশীয় অস্ত্র ও গুলিসহ দুই ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করেছেন পুলিশ। 

মঙ্গলবার (২৪ আগষ্ট) দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কে চকরিয়া থানা রাস্তার মাথা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।  

আটককৃত দুই ছিনতাইকারী হলেন, কক্সবাজার সদর উপজেলার সিটি কলেজ গেট এলাকার মোঃ ইউছুপের ছেলে মোঃ ইউনুছ (২০) ও মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নূর মোহাম্মদের ছেলে রায়হান (২৮)।  

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, দুপুর সাড়ে ১২টার দিকে চকরিয়া পৌরসভার মগবাজার এলাকা থেকে টমটম ভাড়া নিয়ে পৌরশহরের চিরিঙ্গা থানা রাস্তা মাথায় পৌঁছাতে টমটম চালক মোঃ হোসেনকে মারধর করে টমটম গাড়ি ছিনতাইয়ের চেষ্টা করেন।

এসময় টমটম চালক চিৎকার শুরু করলে। এ সময় স্থানীয় জনতা দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে দেহ তল্লাশি করে মহশেখালীর রায়হানের কোমরে বাধা দেশীয় তৈরী একটি এলজি ও ১টি গুলি উদ্ধার করা হয়।  

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ছিনতাইকরীরা সোমবার চকরিয়া থেকে আরো একটি টমটম ছিনতাই করেছে। দীর্ঘদিন ধরে আটককৃত দুই ছিনতাইকারী বিভিন্ন এলাকায় ছিনতাই করতো বলে পুলিশ জানায়।

বিষয়টি নিশ্চিত করে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, দুই ছিনতাইকারীদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের হয়েছে। টমটম মালিক মোঃ হোসেন বাদী হয়ে দ্রুত বিচার আইনে ছিনতাই মামলা ও পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে পৃথক মামলা করেছেন। আটককৃত আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ