মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৫ পূর্বাহ্ন

বিএনপিপন্থী ১১ আইনজীবীর বিরূদ্ধে ডিজিটাল আইনে মামলা

জুবায়ের খন্দকার, ময়মনসিংহ
  • প্রকাশের সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে মানহানিকর শ্লোগান দেওয়ার অপরাধে ময়মনসিংহে বিএনপিপন্থী আইনজীবীদের বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে ১১ জন বিএনপিপন্থী আইনজীবীর বিরূদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে বাদী হয়ে মামলা দায়ের করেছে এডঃ আবুল কালাম আজাদ। মামলায় বিএনপিপন্থী আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য এডঃ নুরুল হকসহ মোট ১১ জন আইনজীবীর নাম এই মামলাটি করা হয়।

১৫ আগষ্ট বুধবার সন্ধ্যায় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত ওসি শাহ কামাল আকন্দ বিষয়টি গণমাধ্যমকর্মীদের কাছে বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত ওসি শাহ কামাল আকন্দ গণমাধ্যমকর্মীদেরকে বলেন-গতকাল মঙ্গলবার ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করা হয়েছে। অভিযোগটি যথাযথভাবে তদন্ত করে আসামিদের বিরূদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

মামলার বাদী এডঃ আবুল কালাম আজাদ বলেন-গত ৩১ আগষ্ট জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতাকর্মীরা আদালত চত্ত্বরে একটি মিছিল বের করে। সেই মিছিলে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে জড়িয়ে মানহানিকর শ্লোগান দেওয়াতে মামলটি করা হয়েছে। এসময় তিনি অবিলম্বে আসামিদের গ্রেফতারের দাবী জানান।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ