শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৩৪ পূর্বাহ্ন

১নং ধামালিয়া ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী গাজী আব্দুস সালাম

মোঃ রব্বানী বিশ্বাস, ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : শনিবার, ২ অক্টোবর, ২০২১

খুলনা জেলা ডুমুরিয়া উপজেলার ১নং ধামালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চায় সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী গাজী আব্দুস সালাম । এমন লক্ষকে সামনে রেখেই নির্বাচনীয় প্রচারনা চালাচ্ছে  এই চেয়ারম্যান গাজী আব্দুস সালাম ।১নং ধামালিয়া ইউনিয়নে গাজী আব্দুস সালাম কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এখানকার সর্বস্তরের ভোটাররা। স্থানীয় তরুণ প্রজন্মের নেতা-কর্মীদের সাথে আলাপের মাধ্যমে এমন তথ্য পাওয়া গেছে। তিনি নির্বাচিত হলে জনগণ তাকে সব সময় কাছে পাবে এমন প্রত্যাশা। স্থানীয় লোকজন এমন একজন জনবান্ধব নেতাকেই ১নং ধামালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

১নং ধামালিয়া ইউনিয়ন কে ঢেলে সাজাতে এই এলাকার দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষ গাজী আব্দুস সালামের মতো একজন গ্রহণযোগ্য ব্যক্তি কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। স্থানীয়রা জানায়, এ ইউনিয়নটিতে রাজনীতিতে নানা পরিবর্তনের আভাস ফুটে উঠেছে। এ অবস্থায় এই ইউনিয়নটিকে সুসংগঠিত করতে গাজী আব্দুস সালাম কে মনোনয়ন দেওয়া সঠিক সিদ্ধান্ত হবে মনে করেন তারা। স্থানীয়রা বলছেন, তাকে প্রার্থী করা হলে সবাই ঐক্যবদ্ধভাবে মাঠে নেমে নৌকার পক্ষে কাজ করবে।

মনোনয়ন পাওয়ার ব্যাপারে মনোনয়ন প্রত্যাশী গাজী আব্দুস সালাম বলেন, আমি এই নির্বাচনী এলাকায় মানুষের সুখে-দুঃখে আছি। যে কোনো দুর্যোগ দুর্বিপাকে মানুষের পাশে থেকে কাজ করব ইনশাআল্লাহ। এখন জনপ্রতিনিধি হিসেবে কাজ করার সুযোগ চাই। তিনি বলেন, এই ইউনিয়নে যতজন প্রার্থী হবেন তাদের মধ্য থেকে আমি সর্বজন গ্রহণযোগ্য। আমার নেতা বাবু নারায়ণ চন্দ্র চন্দ, মাননীয় সংসদ সদস্য (এমপি) ও মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিলে জননেত্রীর হাতকে শক্তিশালী করতে ভূমিকা রাখব। দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে তিনি আশাবাদী বলে জানিয়েছেন।

গাজী আব্দুস সালাম গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সংসদ সদস্য বাবু নারায়ণ চন্দ্র চন্দ (এমপি) এর একান্ত অনুসারী ও আস্তা ভাজন হিসেবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে তিনি কাজ করে যাচ্ছেন। নির্বাচনে দলীয় মনোনয়ন লাভে সক্ষম হলে ১নং ধামালিয়া ইউনিয়নকে শিক্ষা ও সংস্কৃতিতে অনন্য স্থানে নিয়ে যাবেন। মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এ বিষয় জানতে চাইলে গাজী আব্দুস সালাম বলেন, আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামীলীগ করি। আর আওয়ামীলীগ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত আাস্তাভাজন মানবতার ফেরিওয়ালা ফুলতলা ও ডুমুরিয়া মাটি ও মানুষের নেতা মাননীয় সংসদ সদস্য বাবু নারায়ণ চন্দ্র চন্দ (এমপি) এর উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি। ইনশাআল্লাহ এলাকাবাসী চাইলে এবং দল আমাকে মনোনয়ন দিলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হতে ইচ্ছুক। তবে এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষতেও পাশে থাকব ইনশাআল্লাহ।

১নং ধামালিয়া ইউনিয়ন বাসী জানান, গাজী আব্দুস সালাম একজন জনবান্ধব নেতা। তিনি বিভিন্ন সময় বিভিন্ন সহযোগিতার হাত বাড়িয়ে দেয়।
আমরা ইউনিয়নবাসী তাকে চেয়ারম্যানের হিসেবে দেখতে চাই।

গাজী আব্দুস সালামের সাথে সাম্প্রতিক এক স্বাক্ষাৎকারে এসব কথা জানান,তিনি দীর্ঘদিন থেকে অত্র এলাকায় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সংসদ সদস্য মাননীয় সংসদ সদস্য বাবু নারায়ণ চন্দ্র চন্দ (এমপি) এর  সাথে, সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন। অনেক সময় নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন। তিনি বলেন আমার মূল উদ্দেশ্য জনগনের সেবা করা।

গাজী আব্দুস সালাম আরো জানান, চেয়ারম্যান হলে ইউনিয়নের রাস্তা ঘাট উন্নয়ন, মাদক মুক্ত, সামাজিক উন্নয়ন সহ অবহেলিত মানুষের পাশে সব সময় থাকব। স্থানীয় এলাকাবাসীর অনেকেই বলেন, অত্যন্ত আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদার হিসেবে গাজী আব্দুস সালাম কে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাব দেখতে চাই।সাধারণ মানুষের মধ্যে তার  যে জনপ্রিয়তা রয়েছে তাতে তাকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিলে তার বিজয়ী হওয়া প্রায় সুনিশ্চিত। ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী গাজী আব্দুস সালাম ইউনিয়ন এলাকাবাসির উদ্দেশ্যে করে বলেন- আমি যদি মহান আল্লাহর রহমতে নির্বাচিত হই ও আমার দেয়া প্রতিশ্রুতি পালন করবই ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ