শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:১৪ পূর্বাহ্ন

হোয়ানক ইউনিয়ন পরিষদে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

মফিজুর রহমান, মহেশখালী প্রতিনিধি :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

কক্সবাজার, মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়ন পরিষদে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মহেশখালী থানার আয়োজনে বৃহস্পতিবার সকালে হোয়ানক ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথি ছিলেন হোয়ানক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মির কাশেম চৌধুরী বিএ।

জানা যায়, হোয়ানক ৫ নম্বর বিট পুলিশ কর্মকর্তা ও মহেশখালী থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হোয়ানক ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আশিক মাহমুদ সবুজ, যুবলীগ নেতা সাজ্জাদ হােসাইন রাজু, স্থানীয় ইউনিয়ন পরিষদ মেম্বার মোহাম্মদ সেলিক সিকদার ও জাহাঙ্গীর আলম।
আয়োজনে এছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় ইউনিয়ন পরিষদ মেম্বার যথাক্রমে, মাওলানা আজিজ উল্লাহ, আশেক ইলাহী, জাগির হোসেন, আনোয়ার হোসেন, আনচারুল করিম, শামসুল আলম। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ছাত্রনেতা মারুফ উদ্দিন।
সভায় একটি শান্তিপূর্ণ সার্বিক সুন্দর সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে ধর্মীয় সম্প্রীতি রক্ষার প্রতি গুরুত্বারোপ করে বক্তারা আলোচনা করেন।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ