শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন

হলোখানা ইউপি চেয়ারম্যান এর বিভিন্ন দূর্নীতি তুলে ধরে দূর্নীতি বিরোধী সমাবেশ করেছে স্থানীয়রা

মোঃ বুলবুল ইসলাম,কুড়িগ্রাম সদর প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১

কুড়িগ্রাম সদর উপজেলার হলোখানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ উমর ফারুক এর বিরুদ্ধে “সুভারকুটি স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা”র টিআর প্রকল্পের টাকা আত্নসাৎ সহ বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে ধরে “দূর্নীতি উন্নয়নের প্রধান বাধা,

আসুন দূর্নীতিকে প্রতিরোধ করি” এই প্রতিপাদ্য নিয়ে এ দূর্নীতি বিরোধী সমাবেশ করেছেন স্থানীয়রা।

শনিবার (৯অক্টোবর) রাতে হলোখানা ইউনিয়ন পরিষদের সামনে সচেতন সমাজ হলোখানা ইউনিয়ন এর আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। চেয়ারম্যানের দুর্নীতির প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন স্থানীয় কয়েকশ জনতা। এসময় তারা চেয়ারম্যানের নানা দুর্নীতির ফিরিস্তি তুলে ধরে বক্তব্য দেন এবং চেয়ারম্যানের অপসারণ দাবি করেন।

সুভারকুটি স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য মোঃ সিরাজুুল ইসলামসহ কয়েকজন অভিযোগ করে বলেন, হলোখানা ইউনিয়নে আসা সরকারি বিভিন্ন সহায়তার কার্ড চেয়ারম্যান উমর ফারুক নিজের লোকদের বণ্টন ও নিজের কাছে রেখে সেই সহায়তার চাল আত্মাসাৎ করেন। এবং চেয়ারম্যান ও তার দুই ছেলে বড় অংকের টাকার বিনিময়ে সকল সুযোগ সুবিধা দিয়ে থাকেন। এসব বিষয় নিয়ে বলা হলে সে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে নানাভাবে হুমকি দেন।

তারা আরও বলেন, চেয়ারম্যানের দুুই ছেলে মদ,গাঁজা,ইয়াবা,হিরোইন ও জুুুয়াসহ সকল সমাজ বিরোধী কাজে নেতৃত্ব দিয়ে সমাজকে নষ্ট করতেছে।

হলোখানা ইউনিয়নের দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ এমএ নাসির বলেন, চেয়ারম্যান দীর্ঘদিন ধরে নানা অনিয়ম ও দুর্নীতি করে আসছেন। তিনি বিভিন্ন প্রকল্প বাস্তবায়নের নামে ব্যাপক হারে দুর্নীতিতে জড়িয়ে পড়েন। এতে সরকারের ভাবমূূূূর্তি নষ্ট হচ্ছে। তাই সঠিক তদন্ত করে চেয়ারম্যান এর বিচারের দাবী জানান।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ