শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:২৫ পূর্বাহ্ন

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ২ জন গ্রেপ্তার

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার রাত নয়টার দিকে তাঁদের কলারোয়া থানার সামনে থেকে গ্রেপ্তার করা হয়। ধর্ষণের ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা চারজনকে আসামি করে মামলা করেন।

গ্রেপ্তার দুজন হলেন কলারোয়া পৌরসভার ঝিকরা গ্রামের প্রিমিয়ার ছাত্র সংঘের সভাপতি আফজাল ফুহাদ ওরফে অভি (২৪) এবং পৌর সদরের যুগিবাড়ী গ্রামের মো.আশিকুজ্জামান ওরফে শুভ (২২)। মামলার অপর দুই আসামি হলেন, গদখালী গ্রামের মো. গালিব ও কলারোয়া পৌর সদরের আল আমিন (১৯)।

ধর্ষণের শিকার স্কুলছাত্রীর বাবা জানান, তাঁর মেয়ে ২০ ডিসেম্বর কেনাকাটার জন্য বাজারে আসে। স্থানীয় একটি কলেজের সামনে পৌঁছালে মো. গালিব ও আল আমিন নামের দুজন তাঁর মেয়েকে জোর করে এক ধরনের পানি পান করান। এরপর থেকে মেয়ের শরীর খারাপ লাগতে থাকে। বাজার থেকে বাড়ি ফেরার পথে সে পান খাওয়ার জন্য স্থানীয় একটি দোকানে যায়। দোকান থেকে বাড়ি ফেরার পথে আফজাল ও আশিকুজ্জামান তাঁর মেয়েকে মোটরসাইকেলে জোরপূর্বক তুলে নিয়ে বিলের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। পরে তাঁরা মেয়েকে একটি বাগানে ফেলে রেখে যান। খবর পেয়ে মেয়ের মা ও আকাশ নামের এক যুবক গিয়ে মেয়েকে উদ্ধার করেন।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনীর উল গিয়াস জানান, গ্রেপ্তার দুজন থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছেন। আজ সোমবার স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ