মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন

সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপে সমুদ্রের জলে মিলল ১৪ হাজার ইয়াবা

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১

জিয়াউল হক জিয়া (কক্সবাজার) জেলা প্রতিনিধিঃ

টেকনাফ সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপ সংলগ্ন সমুদ্রে কোষ্টগার্ড অভিযান চালিয়ে ১৪ হাজার পিস ইয়াবা জব্দ করেছে। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) সন্ধ্যায় ছেঁড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকায় এ অভিযান পরিচালনা করা হয় বলে গণমাধ্যমে নিশ্চিত করেছেন মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার বিএম আমিনুল হক।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, সমুদ্রপথে মায়ানমার হতে বাংলাদেশে ইয়াবা পাচার হবে। উক্ত সংবাদের ভিত্তিতে স্টেশন কমান্ডার (সেন্টমার্টিন) লেঃ কমান্ডার মীর ইমরানুর রশীদ।

অভিযান চলাকালীন সময়ে মিয়ানমার সীমানা হতে ১ টি কাঠের নৌকা (মগের বোট) বাংলাদেশ সীমানায় আসতে দেখা যায়। নৌকাটির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা নৌকাটি থামার সংকেত দিলে গতিবিধি পরিবর্তন করে মায়ানমার সীমানার দিকে ফিরে যেতে শুরু করে। কোস্ট গার্ড সদস্যরা ধাওয়া করলে এক পর্যায়ে তারা একটি কালো রং এর পলিথিন ব্যাগ পানিতে ফেলে দিয়ে দ্রুত মায়ানমার সীমান্তে প্রবেশ করে পালিয়ে যায়। এসময় পানি হতে কালো পলিথিনে মুড়ানো ব্যাগটি উদ্ধার করা হয় এবং পরবর্তীতে ব্যাগটি তল্লাশী করে ১৪ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

জব্দকৃত ইয়াবা ট্যাবলেট পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ