শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৪৮ পূর্বাহ্ন

শেখ হাসিনা আছে বলেই মানুষ আজ আর না খেয়ে ঘুমায় না, ছেঁড়া কাপড় পড়া মানুষ আর দেখা যায় না-মেয়র টিটু

জুবায়ের খন্দকার, ময়মনসিংহ প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

শেখ হাসিনা আছে বলেই মানুষ আজ আর না খেয়ে ঘুমায় না, ছেঁড়া কাপড় পড়া মানুষ এই দেশে আর দেখা যায় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে  বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। জাতির পিতাকে হত্যার মাধ্যমে বাঙালির স্বপ্নকে ধূলিস্মাৎ করার যে অব্যহত প্রচেষ্টা ছিল তা ভেদ করে আপোষহীন নেত্রী শেখ হাসিনা উন্নয়ন এবং অগ্রযাত্রার দিকে দেশকে নিয়ে যাচ্ছেন। তাঁর হাতেই বাংলাদেশ পরিনত হয়েছে উন্নয়নের রোল মডেলে। শুধু জাতীয় নয় আন্তর্জাতিক অঙ্গণে তিনি আজ একজন মহান অনুসরণীয় ব্যক্তিত্ব। তিনি আমাদের উন্নয়ন ও অগ্রযাত্রার আলোক দিশারী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সাড়া দেশব্যাপী গণটিকা কর্মসূচির আওতায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন আয়োজিত ময়মনসিংহ মেডিকেল কলেজ কেন্দ্র গণটিকা কার্যক্রম পরিদর্শনকালে একথা বলেন-ময়মনসিংহ সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

মেয়র বলেন-প্রধানমন্ত্রীর জন্মদিনে দেশব্যাপী যে গণটিকা কার্যক্রম পরিচালিত হচ্ছে তার আওতায় নিয়মিত কার্যক্রমের বাইরে সিটি এলাকায় ৭৯টি বুথে সাড়ে ১৬ হাজার মানুষকে আজ করোনা ভ্যাক্সিনের ১ম ডোজ প্রদান করা হবে। বিশ্বের বহুদেশ যেখানে করোনা টিকা প্রাপ্তিতে প্রবল সংকটের মধ্যে রয়েছে সেখানে আমাদের প্রধানমন্ত্রীর নেতৃত্বে টিকা প্রাপ্তিতে আমরা ৫ কোটির মাইলফলক স্পর্শ করতে পেরেছি। আমরা সৌভাগ্যবান যে আমরা জননেত্রী শেখ হাসিনার মত প্রধানমন্ত্রী পেয়েছি।

এ সময় মেয়র প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু এবং সুস্থতা কামনা করে বলেন-পরম করুনাময় আল্লাহ্ পাক যেন তাকে নেক হায়াত দান করেন আর আমরা যেন আমাদের প্রধানমন্ত্রীর শততম জন্মদিন পালন করতে পারি। তিনি আরো কামনা করেন-প্রধানমন্ত্রীর সকল উদ্যোগ যেন সফল হয়।

টিকাকেন্দ্র পরিদর্শনকালে মেয়রের সাথে আরো উপস্থিত ছিলেন-ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ফজলুল কবির, ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ চিত্তরঞ্জন দেবনাথ, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথসহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ