মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন

লোহাগাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে অপপ্রচার ও প্রাণনাশের হুমকি

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

লোহাগাড়া প্রতিনিধিঃ-

চট্টগ্রাম লোহাগাড়ায় চলাচল রাস্তা প্রতিবন্ধকতা শিরোনামে ছবিসহ পত্রিকায় সংবাদ প্রকাশ করায় প্রতিনিধিকে নিয়ে নানা রকম আপত্তিকর পোস্ট ও নিয়মিত প্রকাশ্যে হুমকি দিয়ে যাচ্ছে ভূমিদস্যু হারুন ও তার পরিবার।
জীবনের নিরাপত্তা চেয়ে লোহাগাড়া থানায় ৩জন কে বিবাদি করে জিড়ি করেন ভুক্তভোগী সাংবাদিক দেলোয়ার হোসেন রশীদি জিড়ি নং ৩২৫
জিড়ি সুত্রে জানাযায় ভূমিদস্যু হারুনের বিরুদ্ধে চলাচল রাস্তা প্রতিবন্ধকতার অভিযোগে এলাকাবাসী বাদী হয়ে উপজেলা নির্বাহি অফিসার বরাবরে একটি অভিযোগ দায়ের করেন, এ প্রেক্ষিতে জাতীয় দৈনিক দেশের কন্ঠ পত্রিকা সহ কয়েকটি জাতীয় দৈনিকে যাতায়াতের রাস্তা প্রতিবন্ধকতার ছবিসহ সংবাদ প্রকাশ করা হয়।
এরপর হতে পত্রিকা প্রতিনিধিকে নিয়মিত হত্যার হুমকি দিয়ে যাচ্ছে। তার ধারাবাহিকতায় আধুনগর কুলপাগলি মৌজা ৩৩৩ দাগের প্রতিনিধির নিজ দখলিয় পার্শ্বে তার জায়গা হওয়ার সুবাধে উভয়ে রুপিত চারাগাছ উপড়ে ফেলে লোহাগাড়া থানায় একটা মিথ্যা বানোয়াট অভিযোগ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করে। ভূমিদস্যু হারুনের দুই পুত্র একাধিক প্রতারনা চেকের মামলা ওয়ারেন্ট ভুক্ত আসামি ছানাওল্লাহ, হাবিব ওরফে লালাইয়া ও তার ফুফাত ভাই শহিদুল ইসলাম ওরফে বাবা শহিদ তাদের নিজস্ব ফেইসবুক আইড়ি থেকে সংবাদ প্রতিনিধির চবি নিয়ে আপত্তিকর পোষ্ট করে সমাজে হেয়প্রতিপন্য করতে অপপ্রচার অভ্যাহত আছে।
এবং প্রকাশিত সংবাদ ড়িলিট না করলে বিভিন্ন মামালায় জড়ানো ও জানে মেরে ফেলার হুমকি প্রধান করে আসছে এবং এ বিষয়ে ডিজিটাল জননিরাপত্তা আইনে ট্রাইবুনালে মামলা প্রস্তুতি চলছে বলে জানান ভুক্তভোগী দেলোয়ার হোসেন রশিদী।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ