শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ন

লাকড়ি রাখার একটি পরিত্যক্ত ছাপড়া ঘরের সামনে থেকে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার

জুবায়ের খন্দকার, ময়মনসিংহ প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১

গতকাল ৩ অক্টোবর রবিবার দুপুর আড়াইটার দিকে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার যশরা ইউনিয়নের খোদাবক্সুর গ্রামের বাসীন্দা বুরহান উদ্দিনের বাড়ির পাশে  লাকড়ি রাখার একটি পরিত্যক্ত ছাপড়া ঘরের সামনে থেকে অজ্ঞাত তরুণী (২০)’র লাশ উদ্ধার করে স্থানীয় গ্রামবাসী। বাড়ির সদস্যরা মেয়েটিকে অজ্ঞান হয়ে পড়ে থাকতে দেখে সাথে সাথে ঘটনাটি ইউপি সদস্য মোঃ ওয়াহেদুজ্জামানকে অবহিত করেন। ইউপি সদস্য মোঃ ওয়াহেদুজ্জামান ঘটনাস্থলে এসে সেখান থেকে মেয়েটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মেয়েটি মারা যায়।

পরে ইউপি সদস্য মোঃ ওয়াহেদুজ্জামান পুলিশকে খবর দিলে ওই দিন বিকাল ৫টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই মেয়েটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। প্রাথমিকভাবে ওই তরুণীটির শরীরে কোন আঘাতের চিহৃ দেখতে পায়নি পুলিশ। তবে মৃত্যুর কারন এবং মেয়েটির নাম বা পরিচয় এই রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায় নাই।

এ বিষয়ে ইউপি সদস্য মোঃ ওয়াহেদুজ্জামান বলেন-মেয়েটিকে উপজেলার যশরা ইউনিয়নের খোদাবক্সুর গ্রামের বাসীন্দা বুরহান উদ্দিনের বাড়ির পাশে  লাকড়ি রাখার একটি পরিত্যক্ত ছাপড়া ঘরের সামনে থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে শিবগঞ্জ রেল ক্রসিংয়ের কাছে যেতেই মারা যায়। তবে মেয়েটির বাড়ি কোথায় বা কোন এলাকা থেকে এসেছে তা এখনও জানা যায়নি।

এদিকে ঘটনাস্থল পরিদর্শনের পাশাপাশি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সও পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (গফরগাঁও সার্কেল) মাহফুজা খাতুন ও গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন-মরদে উদ্ধার করে থানায় রাখা হয়েছে। ঘটনার জটলা খুলতে সিআইডিকে খবর দেওয়া হয়েছে। সিআইডি এসে মেয়েটির ফিঙ্গার প্রিন্ট নিয়ে পরিচয় সনাক্তের চেষ্টা করার পাশাপাশি মৃত্যুর কারন উদঘাটন করা হবে এবং লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ