মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন

র‍্যাবের হাতে আটককৃত ৪ জঙ্গির বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনে মামলা

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

জুবায়ের খন্দকার, ময়মনসিংহঃ-  

র‍্যাব-১৪ এর হাতে আটককৃত ৪ জঙ্গির বিরুদ্ধে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের করা হয়েছে।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা সূত্র থেকে গণমাধ্যমকর্মীদেরকে জানানো হয় যে, ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় র‍্যাবের সুবেদার মোঃ আনোয়ার হোসেন বাদী হয়ে শনিবার রাতে ওই ৪ জঙ্গির বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনে মামলাটি করেন। সেই সাথে আটককৃত ৪ জঙ্গিকে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় হস্তান্তর করেন।

৫ সেপ্টেম্বর রবিবার সকালে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি মোঃ শাহ কামাল আকন্দ মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন-মামলায় উল্লেখিত ৪ আসামির রিমান্ডের আবেদন জানিয়ে আজ রবিবার বিজ্ঞ আদালতে পাঠানো হবে।

মামলার সূত্র থেকে জানা গেছে যে, শনিবার ভোরে ময়মনসিংহ নগরীর খাগডহর এলাকায় জেএমবি’র সক্রিয় ৪ সদস্য ময়মনসিংহের জুলহাস, মোঃ আলাল, ব্রাহ্মনবাড়িয়ার মোঃ রোবায়েত আলম ও রংপুরেরমোঃ আবু আইয়ুব অস্ত্রশস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন একটি তথ্যের ভিত্তিতে র‍্যাব-১৪ এর একটি অভিযানিক দল গেলে জঙ্গিরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি ছুড়ে। বেশ কিছু সময় গুলাগুলির পর অস্ত্র ও গোলাবারুদসহ ৪ জঙ্গিকে আটক করে র‍্যাব-১৪। এসময় তাদের কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ৩ রাউন্ড গুলি, ৮টি বোমা সদৃশ্য বস্তু, ৪টি ব্যাগ, দড়জা ও লক ব্রেকিং সরঞ্জামাদি, একটি মাটির চুলা ও একটি ইঞ্জিন চালিত নৌকা উদ্ধার করা হয়।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ