মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:০০ পূর্বাহ্ন

রাজারহাটে বসতভিটে হারানো ৭শ পরিবারের মাঝে ত্রিপাল বিতরণ 

রতি কান্ত রায়, কুড়িগ্রাম প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
 বুধবার দুপুর ২ঃ০০টায়  রাজারহাট উপজেলার ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়নের সরকার বাড়ী উচ্চ বিদ্যালয়ের মাঠে সরকার অনুমোদিত একটি বেসরকারি সেবা সংস্থা পিপলস ইম্প্রভিমেট সোসাইটি অফ
বাংলাদেশ এর উদ্যোগে তিস্তানদীতে বসতভিটা হারানো ৭শ পরিবারের মাঝে ত্রিপাল বিতরণ করা হয়।
উল্লেখ চলতি বছরে গত তিন মাসে ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়নের গতিয়াসাম ও বগুড়া পাড়ায় প্রায় ২হাজার বসতভিটা তিস্তার ভাঙ্গণে বিলীন হয়ে যায়।
সরকারী সাহায্য সহযোগীতা চলমান থাকলেও তাও ছিলো অপ্রতুল। এই প্রথম কোন বেসরকারি সেবামুলক সংস্থা বৃহত্তর পরিসরে ভাঙ্গন কবলিত মানুষের পাশে এসে দাড়ালেন।
ত্রিপাল বিতরণে উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পী,উপজেলা নির্বাহী অফিসার নুরে তাসনিম,রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার,কুড়িগ্রাম-২ আসনের এমপি পুত্র আবু সুফিয়ান পাভেল,উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আমজান হোসেন,যুগ্ন আহবায়ক ওয়াহেদ আলী প্রমুখ।
ত্রিপাল বিতরণ কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধায়ন করেন পিসব এর প্রকল্প পরিচালক ইমরান হোসাইন হাবিবী।
ত্রিপাল বিতরণ শেষে রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পী ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়নের গতিয়াসাম ও বগুড়া পাড়ায় ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন।
উপস্থিত ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর খোজ খবর নেন ও নদী শাসনের জন্য সংশ্লিষ্ট দপ্তরের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে আশ্বস্ত করেন।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ