মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৯ পূর্বাহ্ন

ময়মনসিংহের একটি ব্যাংকের কাউন্টার থেকে টাকার বান্ডেল নিয়ে উধাও যুবক

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

জুবায়ের খন্দকার, ময়মনসিংহঃ- 

গতকাল ৮ সেপ্টেম্বর বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে ময়মনসিংহের জনতা ব্যাংকের ক্যাশ কাউন্টারে দাঁড়িয়ে থাকা এক ব্যবসায়ী ২ লাখ ৬১ হাজার ৫ শত টাকা জমা দেওয়ার সময় সেখান থেকে টাকার ব্যান্ডেল নিয়ে পালিয়েছে মাস্ক পড়া অজ্ঞাত এক যুবক। আর এই ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন জনতা ব্যাংক ময়মনসিংহ কর্পোরেট শাখার এজিএম খন্দকার ফরিদ আহমেদ। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাংকের গ্রাহকদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

ব্যাংকের সিসিটিভি ফুটেজ থেকে প্রাপ্ত তথ্যমতে এবং ব্যাংক কর্মকর্তাদের ভাষ্যমতে জানা গেছে যে, বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে শম্ভুগঞ্জ কিশোর ওয়েল মিলের ব্যবসায়ী আলতাফ হোসেন ২ লাখ ৬১ হাজার ৫ শত টাকা জমা দিতে ব্যাংকের কাউন্টারে জমা দিচ্ছিলেন। সে সময় মাস্ক পড়া এক যুবক তার ঠিক পেছনে দাঁড়িয়ে ছিল। ওই ব্যবসায়ী যখন টাকা জমা দেওয়ার চেষ্টা করছিলেন ঠিক সেই মূহুর্তে তার পেছনে দাঁড়িয়ে থাকা অজ্ঞাত যুবকটি টাকার বান্ডেলগুলো নিয়ে দৌড় দেয়। তবে সেই মূহুর্তে ব্যাংকে দায়িত্বরত সিকিউরিটি গার্ড টাকা নিয়ে পালিয়ে যাওয়া অজ্ঞাত ওই যুবককে আটকাতে ব্যর্থ হয়।

ভু্তভোগী ওই ব্যবসায়ী আলতাফ হোসেন বলেন-ব্যাংক যদি তার গ্রাহকদেরকে নিরাপত্তা দিতে ব্যর্থ হয় তবে আমরা কোন ভরসায় ব্যাংকে লেনদেন করবো। ওই যুবকটিকে চেনেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন-অজ্ঞাত ওই যুবকের মুখে মাস্ক পড়া ছিল।

জানতে চাইলে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন- ব্যাংক থেকে আমরা সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছি। তদন্ত চলমান তবে ঘটনাটি চুরি বলে মনে হচ্ছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ