শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:২০ পূর্বাহ্ন

মায়ের শাড়ির আঁচল ছিড়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

জুবায়ের খন্দকার, ময়মনসিংহ প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

 ১৯ সেপ্টেম্বর রবিবার বিকালে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার সরিষা ইউনিয়নের বৈরাটি গ্রামের মৃত তালতু মিয়ার বুদ্ধি প্রতিবন্ধী শিপন মিয়া (১৬)-র ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।

স্থানীয় এলাকাবাসীর দেওয়া তথ্যমতে জানা যায় যে, নিহত বুদ্ধি প্রতিবন্ধী শিপন মিয়া গতকাল রবিবার বেলা ৩টার দিকে তার ঘরে ঢুকে দড়জা বন্ধ করে দেয়। তবে দড়জা বন্ধের বিষয়টি সম্পর্কে পরিবারের কারোরই জানা ছিলনা। দীর্ঘ সময় পর বন্ধ ঘর থেকে বাইরে বের না হওয়াতে তার মায়ের মনে সন্দেহ হয়। অনেক ক্ষণ ডাকাডাকির পরও ঘরের ভিতর থেকে শিপনের  কোন সাড়া-শব্দ না পেয়ে তার মা কান্নাকাটি শুরু করে দেয়।

পরে পরিবারের লোকজন ঘরের দড়জা ভেঙ্গে দেখতে পায় শিপন তার মায়ের শাড়িল আঁচল ছিড়ে গলায় ফাঁস লাগিয়ে ঘরের আড়ারের সাথে ঝুলে আছে।

গণমাধ্যমকর্মীদের কাছে বিষয়টির সত্যতা নিশ্চিত করে ঈশ্বরগঞ্জ থানার ওসি মোঃ কাদির মিয়া বলেন-নিহতের পরিবারের পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনাকে কেন্দ্র করে থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে বলে জানালেন ঈশ্বরগঞ্জ থানার এই কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ