শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন

মানবিক সহযোগিতায় দোকান উপহার পেলেন অসহায় এক ব্যক্তি

মোঃ বুলবুল ইসলাম,কুড়িগ্রাম সদর প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

কুড়িগ্রাম সদরে বেলগাছা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার মোঃ আলমগীর কবির এর সহযোগিতায় ফলের দোকান পেলেন সহায়-সম্বলহীন মোঃ সাইফুল ইসলাম (৫৯)। শনিবার (১৬ অক্টোবর) বিকেলে সদর উপজেলার ত্রিমহনী বাজারে আলহাজ্ব কছব উদ্দিন হার্ডওয়ার এর সামনে ফলের দোকানটি উদ্ভোদন করেন মেম্বার মোঃ আলমগীর কবির। এ সময় উপস্থিত ছিলেন, পশু চিকিৎসক ডাঃ মোঃ আবুুল কালাম আজাদ, স্হানীয় ব্যবসায়ী, সাংবাদিক সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নাগেশ্বরী উপজেলার নারায়ণপুর পাখিউড়া গ্রামে তার বাড়ি। তিনি ঢাকা জগন্নাথ কলেজ থেকে মাস্টার্স শেষ করেন। বর্তমানে বেলগাছা ইউনিয়নের কালে বাংড়ী পাড়ায় বসবাস করতেছেন। তার পরিবার নিয়ে মানবেতর জীবন যাপন করছিলেন। স্হানীয় সমাজসেবক কিছু লোক তার জীবনের গল্প শুনে তাকে নগদ অর্থ প্রদান করে। পরে তাকে ত্রিমহনী বাজারে আলহাজ্ব কছব উদ্দিন হার্ডওয়ার এর সামনে ফলের দোকানটি স্হানীয় সবার অর্থায়ানে বিভিন্ন ফল ক্রয় করে ও পুঁজি দিয়ে ব্যবসার ব্যবস্থা করে দেন।

২নং ওয়ার্ডের মেম্বার মোঃ আলমগীর কবির জানান, তার আর্থিক অসচ্ছলতার কথা শুনে তিনি সহযোগিতা করেছেন। তিনি সমাজের বৃত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

সহায়-সম্বলহীন মোঃ সাইফুল ইসলাম জানান, আপনাদের সকলের সহযোগিতায় তার কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে। তিনি সকলের র্দীর্ঘায়ু কামনা করেন।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ