মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৪ পূর্বাহ্ন

মাদারীপুরের কালকিনি হতে দুই কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১

রকিবুজ্জামান,মাদারীপুর জেলা প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনিতে দুই কেজি গাঁজাসহ মো. রবিউল বয়াতি (২৩) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। নদীতে ঝাঁপিড়ে পড়ে পালিয়ে যায় অপর এক বিক্রেতা। শনিবার সকালে উপজেলার চর কয়ারিয়া লঞ্চঘাট এলাকায় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রবিউল বরিশালের গৌরনদী উপজেলার পৌরসভাধীন তিখাসার এলাকার রুস্তম বয়াতির ছেলে।
পুলিশের সূত্রে জানা যায়, শুক্রবার রাতে ঢাকার সদরঘাট থেকে মাদারীপুরের কালকিনির উদ্দেশ্যে লঞ্চ ওঠে বরিশালের রবিউল। সঙ্গে নেন মাদকের বড় একটি চালান। রবিউলের বহন করা মাদক কালকিনির কয়ারিয়া লঞ্চঘাটে পাইকারি বিক্রি হচ্ছে এমন সংবাদে কালকিনি থানার এসআই সুমন কুমার আইচের নেতৃত্বে লঞ্চঘাটে গোপনে অভিযান চালায় পুলিশ। অভিযানে দুই কেজি গাঁজাসহ মাদকের পাইকারী বিক্রেতা রবিউলকে আটক করা হয়। এ সময় রবিউলের কাছে মাদক কিনতে আসা অপর মাদক ব্যবসায়ী রনি হাওলাদার পুলিশের উপস্থিতি টের পেয়ে নদীতে ঝাঁপিড়ে পড়ে পালিয়ে যায়।
এ বিষয়ে কালকিনি থানার উপপরিদর্শক (এসআই) সুমন কুমার আইচ বলেন, গ্রেপ্তার রবিউল একজন পাইকারি মাদক বিক্রেতা। তিনি ঢাকা থেকে মাদক কিনে লঞ্চেযোগে বিভিন্ন স্থানে পাইকারি বিক্রি করতেন। দীর্ঘদিন ধরে তিনি এই অবৈধ মাদক ব্যবসা করে যাচ্ছিলেন। কয়ারিয়া লঞ্চঘাটে রবিউল রনির কাছে মাদক বিক্রি করতে আসে। কিন্তু রনি পুলিশের উপস্থিতি টের পেয়ে নদীতে ঝাপিয়ে পড়ে পালিয়ে যায়। এ ঘটনায় রনি ও রবিউল দুজনের নামেই কালকিনি থানায় মাদক আইনে মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ