শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:৫৯ পূর্বাহ্ন

মাদারীপুরের কালকিনিতে বিভিন্ন মামলার ওয়ারেন্টভু্ক্ত ৮ আসামী গ্রেফতার

রকিবুজ্জামান, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

মাদারীপুরের কালকিনিতে বিভিন্ন মামলার পলাতক ওয়ারেন্টভুক্ত আটজন আসামীকে গ্রেপ্তার করেছে কালকিনি থানা পুলিশ। গতকাল ১০ অক্টোবর কালকিনি থানাধীন বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে এসকল আসামীদের গ্রেপ্তার করা হয়।পরে আজ সোমবার সকালে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা যায়,কালকিনি থানার মামলা নং ৫,তারিখ-০৮/০৪/২০২১ ইং ধারা ১৪৩/৪৪৭/৩২৩/৩২৪/৪২৭/৩৮০/৫০৬ পেনাল কোড মোতাবেক জিআর-৬৮/২১(কালকিনি) এর ওয়ারেন্টভুক্ত সাতজন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। আসামীরা হলো কালকিনি উপজেলার পূর্বচর কয়ারিয়া গ্রামের সোবহান হাওলাদারের ছেলে নাঈম হাওলাদার ও নাজমুল হাওলাদার,ওয়াজেদ হাওলাদারের ছেলে সোবহান হাওলাদার ও আনোয়ার হাওলাদার,
মোস্তফা হাওলাদার ও তার ছেলে মোঃ জুয়েল এবং আনোয়ার হাওলাদারের স্ত্রী শিল্পী বেগম।এছাড়াও কালকিনি থানার মামলা নং ১৭,তাং ৩০-০৮-২১ইং,দঃবিঃ ১৪৩/১৪৭/১৪৮/১৪৯/১৮৬/৩৩২/৩৩৩/ ৩৫৩ এর আসামী উপজেলার আন্ডারচর গ্রামের করম আলীর ছেলে জসিম চৌকিদারকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে কালকিনি থানা ওসি(তদন্ত) মোঃ নাসির উদ্দিন জানান, বিভিন্ন মামলায় পলাতক ওয়ারেন্টভুক্ত ০৮ আসামীকে গ্রেফতার করে মাদারীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আসামীদের ধরতে কালকিনি থানা পুলিশের এ তৎপরতা অব্যাহত থাকবে বলেও জানান এই কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ