মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৪ পূর্বাহ্ন

মাদারীপুরের কালকিনিতে নিখোঁজের ১৫ দিন পর শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

রকিবুজ্জামান,মাদারীপুর জেলা প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনিতে নিখোঁজের ১৫ দিন পর আসাদুল রাড়ি(২৫) নামে এক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কালকিনি থানা পুলিশ। বুধবার(২৫ আগস্ট) সকালে বাড়ির পাশের একটি আম গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। নিহত আসাদুল উপজেলার শিকারমঙ্গল এলাকার পূর্ব শিকারমঙ্গল গ্রামের খবির রাড়ির মেঝ ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানাগেছে, শ্রমিক আসাদুল দুই বছর আগে উপজেলার ডিমচর গ্রামের রিপন গোমস্তার মেয়ে শারমিন আক্তারকে পারিবারিকভাবে বিয়ে করেন। তাদের সংসারে ৬ মাস বয়সের একটি পুত্র সন্তান রয়েছে।বেশ কিছুদিন আগে শারমিন তার স্বামী আসাদুলের সঙ্গে সংসার করবেন না বলে জানিয়ে দেন।এ নিয়ে উভয়ের মাঝে অশান্তির সৃষ্টি হয়।এরপর প্রায় ১৫ দিন ধরে নিঁখোজ থাকার পর বুধবার সকালে বাড়ির পাশের একটি আম গাছের সঙ্গে আসাদুলের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে কালকিনি থানা পুলিশ আসাদুলের লাশ উদ্ধার করেন। অপরদিকে আসাদুলের ঝুলন্ত লাশ দেখে তার স্বজনদের আহাজারিত ভারি হয়ে ওঠে পুরো পরিবেশ।
এব্যাপারে কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, আমরা খবর পেয়ে আসাদুলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেছি।ময়নাতদন্ত রিপোর্টের উপর ভিত্তি করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ