শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৩৯ পূর্বাহ্ন

মহেশখালী পৌরসভা ও ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীরা বিপুল ভোটে বিজয়ী

মফিজুর রহমান, মহেশখালী প্রতিনিধি:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

মহেশখালীতে ইউপি নির্বাচনে আওয়ামীলীগ ও জনগণের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থীরা বিপুল ভোটে বিজয়ী হলেন। মহেশখালী পৌরসভা ও ৩টি ইউনিয়নের নির্বাচনের বিজয়ীরা হলেন, মেয়র আলহাজ¦ মকছুদ মিয়া, কুবুতজোম ইউনিয়নের এড. শেখ কামাল, হোয়ানক ইউনিয়নে ওয়াজেদ আলী মুরাদ ও মাতারবাড়ি ইউনিয়নের আবু হায়দার সহ ৪ জন চেয়ারম্যান।
২০ সেপ্টেম্বর সকাল ৭টা থেকে ৪টা পর্যন্ত ভোটগ্রহণের পর, উপজেলা পরিষদ কন্ট্রোল রুম থেকে বেসরকারিভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী। উপজেলা পৌরসভা মেয়দ পদে নৌকার মেয়র পদপ্রার্থী আলহাজ¦ মসছুদ মিয়া ৬৯৭৩, কুতুবজোম ইউনিয়ন পরিষদের নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী এড. শেখ কামাল ৭৮৯১, হোয়ানক ইউনিয়ন পরিষদে নৌকার প্রতিদ্বন্দ্বী প্রার্থী কক্সবাজার জেলা আওয়ামীলীগ থেকে সাময়িক বহিস্কৃত উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক তথা মোটর সাইকেল মার্কা চেয়ারম্যান পদপ্রার্থী ওয়াজেদ আলী মুরাদ ৫৯০১, মাতারবাড়ি ইউনিয়নের নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আবু হায়দার ৬০৮৪ সহ বিপুল ভোটে জয়লাভ হয়েছেন।
বিজয়ী প্রার্থীদের মধ্যে রয়েছেন ক্ষমতাশীল আওমীলীগের ৩ জন ও নৌকার বিদ্রোহী প্রার্থী ১ জন সহ ৪জন এ নির্বাচনে চেয়ারম্যা হিসেবে নির্বাচিত হয়েছেন। এছাড়াও হোয়ানক ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোহাম্মদ সেলিম সিকদার ফুটবল মার্কা নিয়ে ১৪২৪ ভোটে জয়লাভ করেছেন।

বিজয়ী প্রার্থীরা তাদের দেয়া প্রতিশ্রুতি পূরণ করতে প্রস্তুতি নিচ্ছে। তারা বলেন, গত নির্বাচিত চেয়ারম্যান এলাকায় কতটুকু উন্নয়ন করেছে, তা জানিনা। ভোটে জয়যুক্ত হয়ার পর নাগরকি সেবা থেকে শুরু করে। এলাকার রাস্তা-ঘাট, স্কুল, মাদ্রাসা সহ উন্নয়নের থাকবে মূল উদেশ্যে। বিশেষ করে এলাকার অসহায় গরিব, দুঃখি মানুষের পাশে সর্বাদা থাকব। সাধ্যমত চেষ্টা চালিয়ে যাব।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ