মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন

মহেশখালীতে সড়ক দুর্ঘটনায় সংবাদকর্মী রকিয়ত উল্লাহ গুরুতর আহত

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১

মহেশখালী প্রতিনিধিঃ

মহেশখালীতে সড়ক দুর্ঘটনায় সংবাদকর্মী রকিয়াত উল্লাহ সংবাদ সংগ্রহের জন্য মোটর সাইকে নিয়ে যাওয়ার পথে উপজেলার শাপলাপুর সড়কে অবৈধভাবে রাখা বাঁশের ছালি পড়ে গুরুতর আহত হয়েছে।
আজ ৬ সেপ্টেম্বর (সোমবার) দুপুরে চালিয়াতলী জনতাবাজার সড়কের শাপলাপুর বাজারের সন্নৈকট এলাকায় এ ঘটনা ঘটে। এসময় রকিয়ত উল্লাহর মোটর সাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।
আহত রকিয়ত উল্লাহ দৈনিক সকালের সময়, বাঁকখালী ও মহেশখালী সবখবরের প্রতিনিধি।
তাকে বদরখালী জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
এসময় হাতে আঘাত পান সহকর্মী দৈনিক পূর্বকোণ ও সিপ্লাস টিভির প্রতিনিধি হোবাইব সজীব।
জানা গেছে, একটি আত্মীয়র দাওয়াতে মোটরসাইকেলে শাপলাপুর উদ্দেশে রওয়া হন দুই সাংবাদিক। পথে শাপলাপুর বাজার এলাকায় পৌঁছলে সড়কের পশ্চিম পাশে গাছের সাথে খাড়া করে রাখা বাঁশের ছালি চলন্ত গাড়ীর উপর পড়ে তারা রাস্তায় ছিটকে পড়েন।
এ সময় তারা হাত, পায়ে গুরুতর আঘাত পান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাশ্ববর্তী বদরখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। তার পাঁয়ের পাতার হাঁড়ে মারাত্মক জখম হয়েছে। চিকিৎসা শেষে তাকে বাড়ীতে পাঠানো হয় বলে চিকিৎসক। স্থানিয় বাঁশের মালিক নুর কাদের বলেন, বাঁশের ব্যবসা করার সুবাদে সড়কের পাশে বাঁশ রাখা হয়েছে। তবে অসাবধানতায় বাঁশ পড়ে দুর্ঘটনায় যারা আহত হয়েছে তাঁদের খোঁজ খবর রাখছি।

স্থানীয়রা জানিয়েছেন -মহেশখালীর উত্তর অংশে বাদরখালী-মহেশখালী সেতু এলাকা থেকে শুরু করে প্রধান সড়কে দুই পাশ অবৈধ ভাবে দখল করে বাঁশের ব্যবসা করা হয়। ব্যবসায়ীরা মাচাঙ তৈরি করে ও সড়কের পাশে খাড়া অবস্থা ঝুঁকিপূর্ণ ভাবে বাঁশের স্তুপাকৃতির মজুদ করে। ব্যস্ততম সড়কে ঝুঁকিপূর্ণ উপায়ে এমন ব্যবসা বন্ধ করা জরুরি বলে মনে করেন এলাকাবাসী।

মহেশখালী উপজেলা নিবার্হী অফিসার মাহফুজুর রহমান বলেন, কেউ যদি সড়ক দখল করে বাঁশ বা যে কোন মালামাল রেখে ব্যবসা করে থাকলে সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ