শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন

মহেশখালীতে নব-নির্বাচিত ৩ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ

মফিজুর রহমান, মহেশখালী প্রতিনিধি :
  • প্রকাশের সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

কক্সবাজার, মহেশখালীতে নব নির্বাচিত ৩ জন ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে । পূর্বঘোষিত শিডিউল অনুযায়ী রবিবার বিকালে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে শপথ বাক্য পাঠ করেছেন হোয়ানক ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মাস্টার মীর কাশেম চৌধুরী (বিএ), কুতুবজোম ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান এড. শেখ কামাল, মাতারবাড়ি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এস.এম. আবু হায়দার।এসময় জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

রবিবার (১০ অক্টোবর) বিকালে জেলা প্রশাসকের হলরুমে এসব বিজয়ী চেয়ারম্যানরা শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মামুনুর রশীদ।

নব নির্বাচিত চেয়ারম্যানদের উদ্দেশ্যে জেলা প্রশাসক মামুনুর রশিদ বলেন, রাজনৈতিক আক্রোশ ও প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি ভুলে গিয়ে, যে বিশ্বাস ও আস্থা নিয়ে জনগণ আপনাদের ভোট দিয়েছে, সে বিশ্বাসের মর্যাদা রক্ষা করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ার‌ম্যান এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শ্রাবস্তি রায়, মহেশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শরীফ বাদশা, জেলা নির্বাচন অফিসার এসএম শাহাদাত হোসেন সহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক, ইউপি সদস্য, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ