শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০১:৫৮ পূর্বাহ্ন

মহেশখালীতে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

মফিজুর রহমান, মহেশখালী প্রতিনিধি :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

কক্সবাজার, মহেশখালীতে গলায় ফাঁস দিয়ে মহি উদ্দিন নামে এক কলেজ ছাত্রের আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে গতকাল রাত সাড়ে ১২ টায় নিজ থাকার ঘরে সিলিং ফ্যানের হুকের সাথে প্লাষ্টিকের রশি পেছিয়ে ঝুলে আত্মহত্যা করে।

আজ ৫ অক্টোবর মঙ্গলবার, উপজেলার হোয়ানক ইউনিয়নের, খোরশাপাড়া গ্রামে মকবুল আহমদের ছেলে মহি উদ্দিন (২০) প্রতিদিন ভোরে ঘর থেকে বের হয়।আজ অনেক্ষণ ডাকাডাকির পরেও সাড়া না পাওয়ায় পরিবারের সদস্যরা সন্দেহ করে রুমের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেখতে পায় সিলিং ফ্যানের হুকের সাথে তার ঝুলন্ত লাশ।

স্থানীয় সূত্র জানা যায়, মহি উদ্দিন (২০) মহেশখালী কলেজে ছাত্র।পড়াশোনার পাশাপাশি চাকরি করে পরিবারের খরচ বহন করতেন। পরিবারের সাথে অভিমানে করে রাতে সিলিং ফ্যানের হুকের সাথে প্লাষ্টিকর রশি গলায় লাগিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরে স্থাণীয়রা মহেশখালী থানা খবর দেয়। ঘটনাস্থলে তৎক্ষণাৎ পুলিশ উপস্থিত হয়ে তার লাশ উদ্ধ করেছেন বলে জানা যায়।

মহেশখালী থানা অফিসার ইনর্চাজ (ওসি) আবদুল হাই বলেন, ঘটনাস্থলে গিয়েছি। লাঁশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ