শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:২৯ পূর্বাহ্ন

মহেশখালীতে ইউপি নির্বাচন নিয়ে সংঘর্ষ ও ভাংচুরে ঘটনায় ৩ মামলা

মফিজুর রহমান, মহেশখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

মহেশখালী উপজেলার, কুতুবজোম ও হোয়ানক ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিয়ে সংঘর্ষ,হামলা, ভাংচুর ও গুলাগুলি ঘটনায় ৩ টি মামলা দায়ের হয়েছে মহেশখালী থানায়।

কুতুবজোম ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী এডভোকেট শেখ কামাল ও স্বতন্ত্র প্রার্থী চশমা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন খোকনের পক্ষে থেকে পৃথক পৃথক দুইটি মামলা দায়ের করেন।

এ ছাড়াও হোয়ানক ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সদ্য বহিষ্কৃত হোয়ানক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জোড়া পাতা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মীর কাশেমের গাড়ী ভাংচুরের ঘটনায় কাজল বাদী হয়ে বিএনপি সমর্থিত আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী এনামুল করিমের ভাই শাহজাহান চৌধুরী, মহসিন চৌধুরী ও রেজাউল করিমের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭/৮ নামে মামলা করেন।

বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান এনামুল করিম জানান,পুরা মহেশখালীতে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী হওয়ায় মিথ্যা নাটক করে নিজেরাই গাড়ী ভাংচুর করে আমার ভাই ও সমর্থকের উপর মিথ্যা মামলা দেওয়া হয়েছে, যাতে নির্বাচন থেকে সরে যায়। আমরা চাই সুষ্ঠু নির্বাচন।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, নির্বাচন নিয়ে সংঘর্ষ ভাংচুরের ঘটনায় কুতুবজোম ও হোয়ানকে ৩টি মামলা হয়েছে। আসামীদেরকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ