মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:৫১ পূর্বাহ্ন

ভোটের ফল নিয়ে অনিয়মের অভিযোগ এনে নির্বাচন কর্মকর্তাকে মারধর-বিজয়ী চেয়ারম্যান আটক

জুবায়ের খন্দকার, ময়মনসিংহ প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১

ভোটের ফল নিয়ে অনিয়মের অভিযোগ এনে নির্বাচন কর্মকর্তা সজল চন্দ্র সরকারকে ২৬ ডিসেম্বর রবিবার রাত ৮টার দিকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পরিষদের হল রুমে মারধরের ঘটনায় বিজয়ী চেয়ারম্যান এমএ কাইয়ুমকে আটক করেছে গৌরীপুর থানা পুলিশ।

গণমাধ্যমকর্মীদের কাছে ব্রিফকালে গৌরীপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা সজল চন্দ্র সরকার তার উপর হামলা ও আটকের বিষয়ে বলেন-হামলার ঘটনায় বিজয়ী চেয়ারম্যান এমএ কাইয়ুমকে আটক করা হয়েছে। তার বিরূদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে স্থানীয় এলাকাবাসীদের সাথে কথা বলে জানা গেছে যে, উপজেলার ডৌহাখলা ইউনিয়নে গত রবিবার সাড়া দিনব্যাপী ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ভোট গ্রহনের পর যথারিতী ভোট গণনা শেষে কেন্দ্রে ঘোড়া প্রতীক নিয়ে এমএ কাইয়ুমকে বিজয়ী ঘোষণা করা হয়। এরপর উপজেলা পরিষদ অফিসে নৌকা প্রতীক নিয়ে শহিদুল ইসলাম শহিদ সরকারকে বিজয়ী ঘোষণা করা হয়। এমন সময় এমএ কাইয়ুমের সমর্থকরা নির্বাচন কর্মকর্তা সজল চন্দ্র সরকারের উপর হামলা করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এই ঘটনার পর ওই দিন মধ্যরাতে ঘোড়া প্রতীক নিয়ে এমএ কাইয়ুমকে বিজয়ী ঘোষণা করা হয়।

গৌরীপুর সার্কেল এএসপি মুস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন-ঘোড়া প্রতীক নিয়ে এমএ কাইয়ুমের সমর্থকরা নির্বাচন কর্মকর্তা সজল চন্দ্র সরকারের উপর হামলা করে। এ ঘটনায় আটকের বিষয়ে জানতে চাইলে বিষয়টি পাশ কাটিয়ে বললেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিষয়ে ভালো বলতে পরবেন বলে জানালেন গৌরীপুর সার্কেলের এই কর্মকর্তা।

উপজেলা নির্বাচন কর্মকর্তার উপরে হামলার ঘটনা সম্পর্কে গৌরীপুর উপজেলা কর্মকর্তা হাসান মারুফ পুরো ঘটনাটি অস্বীকার করে এক রকম বলেই ফেললেন এমন কোন ঘটনার কথা আমার কানে আসেনি।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ