শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের ভিডিও চিত্র ধারণ, অভিযুক্তরা গ্রেফতার

মফিজুর রহমান, মহেশখালী প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১

কক্সবাজারের মহেশখালীতে ৮ম শ্রেণীর স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে হোটেলে নিয়ে দুই বন্ধু মিলে ধর্ষণ ভিডিও চিত্র ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি। অভিযোগে মোঃ আলমগীর (১৯), মোঃ আনোয়ারা-প্রঃ আনু (২৫) নামের দুই যুবকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

আজ ২৮ অক্টোবর (বৃহস্পতিবার) সকালে মহেশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে উপজেলা কালামারছড়া ইউয়িনের অফিস পাড়া গ্রামের মোঃ রফিকের ছেলে মোঃ আলমগীর (১৯), মোহাম্মদ শাহ্ ঘোনা এলাকার মোঃ হোছাইন প্রঃ মাছনের ছেলে মোঃ আনোয়ার প্রঃ আনু (২৫)’কে একই এলাকার মোঃ জকরিয়ার স্কুল পড়–য়া ছাত্রীকে বিয়ে প্রলোভন দেখিয়ে হোটেলে নিয়ে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও চিত্র ধারণে অভিযোগে তাদেরকে গ্রেফতার করা হয়।
গত ২৬ অক্টোবর ধর্ষণের শিকার স্কুল পড়–য়া ৮ম শ্রেণীর ছমুদা খাতুনের দায়ের করার মামলায় থানার এজাহার সূত্রে জানা যায়, মোঃ আলমগীরের সাথে মুঠোফোনের প্রেমে সম্পর্ক গড়ে। একপর্যায়ে তাদের ভালোবাসা গভীরে গেলে বিভিন্ন সময় তাকে দেখা করতে বলে। তাদের এসব প্রস্তবে রাজি না হওয়ায় কৌশলে বিয়ের প্রলোভন দেখিয়ে মোঃ আলমগীর স্কুল ছাত্রীকে হোটেলে নিয়ে যায়। পরে তারা দু’জনে সেখানে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণসহ ধর্ষণের ভিডিও চিত্র গোপনে মোবাইল ফোনে ধারণ করে। এরপর ধর্ষণের ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দেখায়। ধর্ষণের শিকার স্কুল ছাত্রী তার মা’কে সব কথা খুলে বলে। পরে তার মা বাদী হয়ে মহেশখালী থানা মামলা দায়ের করেন।
মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল হাই বলেন, অভিযুক্তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফিক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। মামলা সূত্র ধরে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে আসামি মোঃ আলমগীর (১৯), মোঃ আনোয়ারা-প্রঃ আনু (২৫) নামের দুই যুবকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ