শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:৫৩ পূর্বাহ্ন

বাসযোগ্য আধুনিক নগরী নির্মাণের লক্ষ্যে কাজ করে যাচ্ছি-বিশ্ব বসতি দিবসে মেয়র টিটু

জুবায়ের খন্দকার, ময়মনসিংহ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন-একটি শহর বাসযোগ্য হওয়ার বহু নিয়ামক রয়েছে। সড়ক প্রশস্ত ও যানজটমুক্তকরণ, খাল-বিল দূষণমুক্তকরণ, উন্নত নিস্কাসন ব্যবস্থা, শিক্ষার ব্যবস্থা ইত্যাদি সকল নিয়ামক নিয়ে আমরা কাজ করছি। আমাদের লক্ষ্য একটি বাসযোগ্য আধুনিক নগরী।

৫ অক্টোবর মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ সিটি কর্পোরেশন ও ব্রাক বাংলাদেশ এর আর্বান ডেভেলপমেন্ট প্রোজেক্টের আয়োজনে বিশ্ব বসতি দিবস উপলক্ষে আয়োজিত র‍্যালি শেষে একথা বলেন ময়মনসিংহ সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

শহরকে আরও বাসযোগ্য করতে বিল্ডিং কোড মানা, ড্রেনে আবর্জনা না ফেলা ইত্যাদি বিষয়ে মেয়র নাগরিকবৃন্দের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, সম্মেলিত প্রচেষ্টায় জাতির পিতার স্বপ্ন অনুযায়ী মাননীয় প্রধানমন্ত্রীর ভিশনে নগরকে গড়ে তুলতে চাই।

আয়োজিত র‍্যালিতে আরো উপস্থিত ছিলেন-ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচকে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, সমাজকল্যাণ কর্মকর্তা উম্মে হালিমাসহ সিটি কর্পোরেশনের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, ব্রাক বাংলাদেশের রিজিওনাল অফিসার মোস্তাক আহমেদসহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ