শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন

বানিজ্যমন্ত্রীর পিএস পরিচয়ে পাসপোর্ট অফিসে প্রতারণা আটক-১

জুবায়ের খন্দকার, ময়মনসিংহ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২০ অক্টোবর, ২০২১

বানিজ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা (পিএস) পরিচয়ে ময়মনসিংহ আঞ্চলিক অফিস থেকে প্রতারণার অভিযোগে ১৯ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় রাসেল গোলন্দাজ (৩০)-নামের এক যুবককে ময়মনসিংহ নগরীর স্থানীয় মাসকান্দা আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে আটক করে পুলিশ। আটকের সময় তার কাছ থেকে বানিজ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা (পিএস) পরিচয়ের ভিজিটিং কার্ড, জাতীয় পরিচয় পত্রসহ ভারতীয় হাই কমিশনার কর্তৃক এক্সপোর্ট-ইমপোর্ট ব্যবসায়ীর কার্ড জব্দ করা হয়।

এ প্রসঙ্গে ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-পরিচালক হাফিজুর রহমান বলেন-পাসপোর্ট করে দেওয়ার জন্য ২ ব্যক্তিকে পাসপোর্ট অফিসে আসেন বানিজ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা (পিএস) পরিচয় দানকরী রাসেল গোলন্দাজ। এ সময় তিনি বানিজ্যমন্ত্রী টিপু মুন্সির ব্যক্তিগত কর্মকর্তা বলে পরিচয় দিয়ে ২ ব্যক্তির পাসপোর্ট করে দিতে বলেন। তার কথাবার্তার ধরনে সন্দেহ হলে বিষয়টি জানতে বানিজ্য মন্ত্রণালয়ে যোগাযোগ করা হলে আমরা জানতে পারি যে, বানিজ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা (পিএস) পরিচয় দানকরী রাসেল গোলন্দাজ একজন প্রতারক। এরপর তাকে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করি।

ঘটনা প্রসঙ্গে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত ওসি শাহ কামাল আকন্দ বলেন-আটককৃত বানিজ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা (পিএস) পরিচয় দানকরী রাসেল গোলন্দাজের বিরূদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে বুধবার ২০ অক্টোবর সকালে বিজ্ঞ আদালতে নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ