রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:৩৭ অপরাহ্ন

বসত বাড়ির টয়লেটের পাশে গাঁজার চাষের অভিযোগে আটক-১  

জুবায়ের খন্দকার, ময়মনসিংহ প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১

বসত বাড়ির টয়লেটের পাশে গাঁজার চাষের অপরাধে ময়মনসিংহের গফরগাঁয়ে আমিনুল ইসলাম (২৪)-নামের এক যুবককে ২৬ সেপ্টেম্বর রবিবার আটক করেছে গফরগাঁও থানা পুলিশ। সে উপজেলার চর কামারিয়া গ্রামের ভাটিপাড়া এলাকার মোঃ আবুল হোসেনের ছেলে।

গত ২৫ সেপ্টেম্বর শনিবার রাত ১টার দিকে সে উপজেলার চর কামারিয়া গ্রামের ভাটিপাড়া এলাকায় এক অভিযান পরিচালনা করে আমিনুলের বসত বাড়ির টয়লেটের আশপাশ থেকে ১৩টি গাঁজার গাছ উদ্ধার করে পুলিশ।

পুলিশের দেওয়া তথ্যমতে জানা গেছে যে, আটককৃত আমিনুল তার বসত বাড়ির টয়লেটের পাশে গোপনে গাঁজার চাষ করছিলেন। শনিবার রাত ১টার দিকে এসআই মনজুর রহমান ও এএসআই আব্দুল আওয়াল সঙ্গীয় অফিসার ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আমিনুল ইসলামকে আটক করা হয়। এ সময় আমিনুলের বসত বাড়ির টয়লেটের আশপাশ থেকে ১৩টি গাঁজার গাছ উদ্ধার করে পুলিশ।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকর্মীদেরকে বলেন- আমিনুল তার বসত বাড়ির টয়লেটের চারদিক বেড়া দিয়ে গাঁজা চাষ করে এলাকা নেশাখোরদের কাছে বিক্রি করতেন। কেউ জিজ্ঞাস করলে সে বলতো সবজি চাষ করছে। পরে গোপন সংবাদের ভিত্তিতে এক অভিযান পরিচালনা করে ১৩টি গাঁজার গাছসহ আমিনুলকে আটক করা হয়।

গতকাল রবিবার আমিনুলের বিরূদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে ময়মনসিংহের বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানালেন গফরগাঁও থানার এই কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ