মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪১ পূর্বাহ্ন

বরগুনায় চায়ের দোকানে ২৫২ পিচ ইয়াবা সহ দোকানদার আটক

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

মোঃ জামাল হোসেন খান, বরগুনা জেলা প্রতিনিধিঃ

বরগুনা সদর উপজেলার ৯নং এম.বালিয়াতলী ইউনিয়নের আলীস্যার মোড় থেকে ইব্রাহীম নামে এক ব্যক্তিকে আটক করেছে বরগুনা থানা পুলিশ।

রোববার দুপুর ২ টার দিকে ইব্রাহিম এর দোকানের মধ্য থেকে ২৫২ পিস ইয়াবাসহ ইব্রাহিমকে গ্রেফতার করা হয়। ইব্রাহিম আলিস্যার মোড় এলাকার আবু হানিফের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে- এক গোপন সংবাদের ভিত্তিতে বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ কে, এম, তারিকুল ইসলামের নেতৃত্বে এসআই দেবাশীষ হাওলাদার ও এসআই সোহেল খান এসআই হেলাল ইব্রাহিমের নিজের চায়ের দোকান থেকে ইব্রাহিমকে ইয়াবাসহ আটক করে।

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ কে, এম, তারিকুল ইসলাম জানান- আমাদের সোর্স এর মাধ্যমে বিষয়টি অবগত হই। পরে ঘটনার সত্যতা যাচাই করতে গিয়ে আমরা আলিস্যার মোড় এলাকায় ইব্রাহিমের চায়ের দোকানে অভিযান চালাই। এসময় তার দোকান থেকে ২৫২ পিস ইয়াবাসহ তাকে আটক করে থানায় নিয়ে আসি। ইব্রাহিম চা ও কফি বিক্রির আড়ালে ইয়াবা ব্যবসা করত বলেও জানান তিনি।

ইব্রাহিমের বিরুদ্ধে কোন ধরনের মাদক মামলা রয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন- ইব্রাহিম এর বিরুদ্ধে মাদক মামলার প্রস্তুতি চলছে। তবে কোনো ধরনের মামলা আছে কিনা আমরা তদন্ত করে দেখব।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ