রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে মেয়র টিটু’র উপহার বঙ্গবন্ধু গ্যালারি

জুবায়ের খন্দকার, ময়মনসিংহ প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে নতুন বছরের শুরুর দিকে ময়মনসিংহ সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটু নগরবাসীকে বঙ্গবন্ধু গ্যালারি উপহার হিসাবে আগামী ১০ জানুয়ারী নগরীর স্থানীয় টাউন হল গ্রাউন্ড ফ্লোরে এক অনারম্বর অনুষ্ঠানের মাধ্যমে বঙ্গবন্ধু গ্যালারির পর্দা তুলতে চলেছেন।

সঠিক সময়ে যেন এই বঙ্গবন্ধু গ্যালারির কাজ সম্পন্ন হয় সেই জন্য আজ বেলা ১২টার দিকে বঙ্গবন্ধু গ্যালারির উদ্বোধন প্রস্তুতি পর্ব পরিদর্শন করেন ময়মনসিংহ সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

এ প্রসঙ্গে মেয়র টিটু বলেন-বর্তমান প্রজন্ম ও ভবিষ্যত প্রজন্ম যেন বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে পারে সেই দিক বিবেচনা করেই গ্যালারিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনের নানা গুরুত্বপূর্ণ আলোকচিত্র, চিঠিপত্র ও বাণীসহ নান্দনিক উপস্থাপনের মাধ্যমে তৈরি করা হয়েছে বঙ্গবন্ধু গ্যালারি।

এ সময় মেয়রের সাথে আরো উপস্থিত ছিলেন-প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, সচিব রাজীব কুমার সরকার, প্রধান প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ, নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিল আহমেদসহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ