মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন

ফুলবাড়ীতে অবৈধ অনুপ্রবেশের দায়ে আকট-১

রতি কান্ত রায়, কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে দেশীয় অস্ত্রসহ অবৈধ অনুপ্রবেশের দায়ে এক ভারতীয় যুবককে স্থানীয়রা আটক করে পুলিশ সোপর্দ করেছে ।

সোমবার রাত ১০ টার দিকে আন্তজার্তিক মেইল পিলার ৯৪২ এর পাশে বাংলাদেশের অভ্যান্তরে ২০০ গজ উপজেলার কাশিপুর ইউনিয়নের সীমান্তঘেষা গংগাহাট আজোয়াটারি এলাকায় এ ঘটনা ঘটে ।

আটক যুবকের নাম আনারুল শেখ (২১)। তিনি ভারতীয় কোচবিহার জেলার সাহেবগঞ্জ থানার সেউটি-২ গ্রামের সাইফুল ইসলামের ছেলে ।

পুলিশ ও সীমান্তবাসী জানান, রাতে আনারুল অস্ত্রসহ বাংলাদেশে প্রবেশ করে। সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করলে বিষয়টি স্থানীয়দের নজরে আসে। তারা চোর সন্দেহে ওই যুবককে আটক করতে গেলে তার হাতে ধারালো অস্ত্র দেখতে পান ।

পরে স্থানীয় হরেকৃষ্ণ চন্দ্র রায়সহ কয়েকজন মিলে ওই ভারতীয় যুবককে আটক করতে সক্ষম হন। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে হরেকৃষ্ণ চন্দ্র রায় মারাত্বক আহত হলে তাকে রাতেই ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার
ইনচার্জ(ওসি) রাজীব কুমার রায় জানান, রাতে ওই এলাকার স্থানীয় লোকজন এক ভারতীয় নাগরিককে দেশীয় অস্ত্রসহ আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করে ।

পরে মঙ্গলবার সকালে বিজিবি বাদী হয়ে ভারতীয় যুবকের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করার অপরাধে পৃথক দুটি মামলা দায়ের করলে আসামীকে দুপুর ১ টায় কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ