শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন

প্রেমিকের সহযোগীসহ প্রেমিকাকে ধর্ষণ অতঃপর উভয়ই পুলিশের হাতে আটক  

জুবায়ের খন্দকার, ময়মনসিংহ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১

১৫ সেপ্টেম্বর বুধবার বিকালে ময়মনসিংহের ধোবাউড়ায় প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিকের সহযোগীসহ দুইজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন ময়মনসিংহের বিজ্ঞ চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদলতের বিজ্ঞ বিচারক নয়ন চন্দ্র মোদক। বিষয়টির সত্যতা গণমাধ্যমকর্মীদের কাছে নিশ্চিত করেছেন কোর্ট পরিদর্শক প্রসুদ কান্তি দাস।

আটককৃতরা হলেন-ধোবাউড়া উপজেলার কৃষ্ণপুর গ্রামের ফজর আলীর ছেলে রায়হান (২০) এবং তার সহযোগী আবু তাহের (২১)।

এ ঘটনা সম্পর্কে ধোবাউরা থানার ভারপ্রাপ্ত ওসি আবুল কালাম আজাদ বলেন-ভিক্টিমের সাথে রায়হানের প্রেমের সম্পর্ক ছিল। ভিক্টিমের প্রেমের প্রতি দুর্বলতা থাকার সুযোগকে কাজে লাগিয়ে গত ১৩ সেপ্টেম্বর সোমবার রাতে একই এলাকার রায়হানের বন্ধু রিপনের সহায়তায় ভিক্টিমকে বাড়ি থেকে ডেকে নিয়ে এসে অজ্ঞাত স্থানে ভিক্টিমকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় রায়হানের দুই সহযোগী তাজুল ইসলাম ও আবু তাহেরও ভিক্টিমকে ধর্ষণের চেষ্ট করে।

ঘটনার পরদিন অর্থাৎ ১৪ সেপ্টেম্বর রাতে ভিক্টিম বাদী হয়ে ধোবাউরা থানায় একটি মামলা দায়ের করেন। অভিযোগ গ্রহনের পরই ওই রাতেই ধর্ষণ মামলায় অভিযুক্ত রায়হান ও সহযোগী আবু তাহেরকে আটক করে করে। আটককৃতদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানালেন ধোবাউরা থানার ভারপ্রাপ্ত এই কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ