শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন

পুলিশ কন্সটেবলের বিরূদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা প্রসঙ্গ-ধর্ষণ

জুবায়ের খন্দকার, ময়মনসিংহ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

ময়মনসিংহ পুলিশ লাইনে কর্মরত মোঃ সাদ্দাম হোসেন নামের এক পুলিশ কন্সটেবলের বিরূদ্ধে ধর্ষণের অভিযোগ এনে ২২ আগষ্ট বুধবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন ওই পুলিশ কন্সটেবলের প্রতিবেশী এক যুবতী। পুলিশ কন্সটেবল মোঃ সাদ্দাম হোসেনের বাড়ি গৌরীপুর উপজেলার নাজিরপুর গ্রামে বলে জানা গেছে।

এ ঘটনাকে কেন্দ্র করে বাদীর জবানবন্দী শেষে ময়মনসিংহ পুলিশ ব্যুরো ইনভেষ্টিগেশন (পিবিআই)-কে যত দ্রুত সম্ভব তদন্তপূর্বক প্রতিবেদন পাঠানোর নির্দেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।

মামলার সূত্র থেকে জানা গেছে যে, ওই যুবতী ও কন্সটেবলের পাশাপাশি বাড়ি হওয়াতে সাদ্দাম হোসেন দীর্ঘদিন যাবৎ ওই যুবতীকে প্রেমের কথা বলে কুপ্রস্তাব দিয়ে আসছিল। গত ২১ মে ওই পুলিশ কন্সটেবল সাদ্দাম জোরপূর্বক ওই যুবতীকে ধর্ষণ করে। এরপর কন্সটেবল সাদ্দাম বিয়ের প্রলোভন ও খুনের ভয় দেখিয়ে গত ২ জুলাই আবারও ওই যুবতীকে ধর্ষণ করে।

এদিকে কিছুদিন পর ওই যুবতী বারবার পুলিশ কন্সটেবল সাদ্দাম হোসেনকে বিয়ের কথা বললে বিষয়টি সে এড়িয়ে যায়। এরপর ওই যুবতী তার পরিবারকে ঘটনার বিস্তারিত খুলে বললে পরিবারের সদস্যরা ময়মনসিংহ পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দেয়। সেই অভিযোগ দেওয়া পর এর কোন প্রতিকার না পেয়ে ওই যুবতীর পরিবার ময়মনসিংহে বিজ্ঞ আদালতে ২২ আগষ্ট বুধবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

আদালতের বেঞ্চ সহকারী মোঃ সাঈদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকর্মীদেরকে জানান-বাদীর জবানবন্দী গ্রহন করে মামলাটির দ্রুত তদন্তপূর্বক প্রতিবেদন পাঠানোর জন্য বিজ্ঞ আদালত ময়মনসিংহ পিবিআইকে নির্দেশ প্রদান করেছেন।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ