শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন

পুলিশের কনস্টেবল পদে চাকরী হবে শতভাগ-চক্রের ৩ সদস্য আটক

জুবায়ের খন্দকার, ময়মনসিংহ প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

পুলিশের কনস্টেবল পদে চাকরী হবে শতভাগ এমন আশ্বাস দেওয়ার এক প্রতারক চক্রের ৩ সদস্যকে গতকাল ২৫ অক্টোবর সোমবার ময়মনসিংহ ও জামালপুর থেকে তাদেরকে আটক করেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ। আজ মঙ্গলবার তাদের ৩ জনকে গণমাধ্যমকর্মীদের সামনে আনা হয়।

আটককৃতরা হচ্ছে-জামালপুরের মেলান্দহ থানার ছাবিল্লাহপুর গ্রামের ছামিউল আলম (৬৬), ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার রহিমবাড়ি গ্রামের মারুফ মিয়া (২৯) ও ফুলপুর উপজেলার কুড়িপাড়া গ্রামের জালাল উদ্দিন (৭৫)।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ওসি সফিকুল ইসলাম গণমাধ্যমকর্মীদের কাছে ব্রিফকালে বলেন-ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা-২০২১ উপলক্ষে ময়মনসিংহ জেলা সদরে প্রতারকচক্র সক্রিয় হয়ে উঠেছে। এরমধ্যে আটককৃত ৩ আসামিরা পুলিশের কনস্টেবল পদে চাকরী হবে শতভাগ এমন আশ্বাস দিয়ে বিভিন্ন জনের কাছ থেকে নগদ টাকা নেয় এবং অতিরিক্ত সচিব পরিচয়ে পুলিশ সুপারকে চাকরী দেয়ার কথা বলে তারা প্রতারণা করে আসছিল।

তিনি আরো বলেন-প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ছামিউল আলম এক সময় পুলিশ বিভাগের অনিয়মিত খুচরা মোটর পার্টস সরবরাহকারী ঠিকাদার হিসাবে কাজ করতেন বলে আমাদেরকে জানায়। বর্তমানে তার পেশাগত কোন পরিচয় নেই। তিনি নানা সময়ে নিজেকে অতিরিক্ত সচিব পরিচয়ে বিভিন্ন সরকারী দপ্তরে ফোন করে চাকরী দেওয়ার নামে প্রতারণা করে আসছিলেন।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ