মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:৪৩ পূর্বাহ্ন

পর্যটককে গণধর্ষণের আলোচিত মামলার আসামি চকরিয়ায় আটক

রাজু দাশ, চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
কক্সবাজারে পর্যটককে গণধর্ষণ মামলার  এজাহারভুক্ত আসামি ইসরাফিল হুদা জয়কে (২৬) গ্রেপ্তার করেছে ট্যুরিস্ট পুলিশ। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালে চকরিয়া আবদুল হামিদ পৌরসভা বাস স্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত ইসরাফিল হুদা জয় চকরিয়া উপজেলার ডুলাহাজারার উলুবনিয়া এলাকায়। ট্যুরিস্ট পুলিশের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি মো: মুসলিম সত্যতা নিশ্চিত করে বলেন, এই পর্যন্ত মূল অভিযুক্ত আশিকসহ এজাহারনামীয় তিনজন এবং ভুক্তভোগী নারীর অভিযোগের ভিত্তিতে আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়।
গত রবিবার এ মামলার প্রধান আসামি আশিকুল ইসলাম আশিককে মাদারীপুর থেকে গ্রেপ্তার করে র‌্যাব। এর আগে ঘটনার পরদিনই র‌্যাবের হাতে গ্রেপ্তার হন মামলার এজাহারভুক্ত আরেক আসামি, হোটেল জিয়া গেস্ট ইনের ব্যবস্থাপক রিয়াজ উদ্দিন ছোটন।
দুই দিনের রিমান্ডে থাকা আসামিরা হল- কক্সবাজার শহরের দক্ষিণ বাহারছড়া এলাকার রেজাউল করিম শাহাবুদ্দিন (২৫), চকরিয়া উপজেলার ডুলাহাজারার উলুবনিয়া এলাকার ইসরাফিল হুদা জয় (২৬) ও কক্সবাজার শহরের পশ্চিম বাহারছড়া এলাকার মেহেদী হাসান (২১)।
ভুক্তভোগী নারীর অভিযোগ, গত ২২ ডিসেম্বর শহরের কবিতা চত্ত্বরে রোড সংলগ্ন এক ঝুপড়ি ঘরে আটকে রেখে তাকে ধর্ষণ করা হয়। পরে সেখান থেকে ওই নারীকে নিয়ে যাওয়া হোটেল-মোটেল জোনের জিয়া গেস্ট ইন নামের আবাসিক হোটেল। দ্বিতীয় দফায় সেখানেও তিনি ধর্ষণের শিকার হন।
এ ঘটনায় ২৩ ডিসেম্বর চারজনের নাম উল্লেখ করে ও দু-তিনজনকে অজ্ঞাত পরিচয় আসামি করে মামলা করেন ভুক্তভোগীর নারীর স্বামী।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ