মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:০৫ পূর্বাহ্ন

নিখোঁজ যুবলীগ নেতার সন্ধান মিলেনি সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ

নীরব চৌধুরী বিটন,খাগড়াছড়ি প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

খাগড়াছড়ি মানিকছড়ি উপজেলার তিনট্যহরি ইউনিয়ন যুবলীগ নেতা ও ঠিকাদার মো. ইমান হোসেন নিখোঁজের ৩৮ ঘণ্টা পার হয়ে গেলেও তার সন্ধান পাওয়া যায়নি । আজ সোমবার ( ৩ জানুয়ারি ) সকালে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠণ বিক্ষোভ মিছিল করে ।
দোকানপাট বন্ধ ও আন্ত-উপজেলায় সকল যানবাহন বন্ধ রেখে অবরোধ পালন করছে ব্যবসায়ীরা । খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে ওপর রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে নেতা-কর্মী ও ব্যবসায়িরা ।
পুলিশ ও আওয়ামী লীগ সূত্র জানা গেছে, উপজেলার ৪নং তিনটহরী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য মো. রমিজ মিয়ার জ্যেষ্ঠ ছেলে এক কন্যা সন্তানের বাবা মো. ইমান হোসেন (২৮) গত ১ ডিসেম্বর রাতে নিখোঁজ হয় । রোববার সকালে বাড়ির থেকে জঙ্গলে নিখোঁজ ইমনের ব্যবহৃত মোটর সাইকেলসহ অপহরণের কাজে ব্যবহৃত কিছু আলামত উদ্ধার করেন পুলিশ ও সেনাবাহিনী ।
এ ঘটনার ৩৮ঘণ্টা পেরিয়ে গেলেও আজ সোমবার সকাল ১০টা পযর্ন্ত আইনশৃংখলা বাহিনী অপহৃত ইমানকে উদ্ধার করতে না পারায় উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃত্বে শান্তিপ্রিয় সাধারণ মানুষকে নিয়ে বিক্ষোভ মিছিল করার ঘোষণা দেন উপজেলা আওয়ামীলীগ। কিন্তু বিক্ষোভ মিছিল শুরুর আগেই জনপদে সকল দোকানপাট, খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের সকল পরিবহন বন্ধ রেখে রাস্তায় নেমে আসে ব্যবসায়ীরা । সড়কে টায়ার জ্বালিয়ে প্রতিবাদ করতে দেখা গেছে ব্যবসায়ীদের । এদিকে পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ ও সেনাবাহিনীর কড়া নিরাপত্তা জোরদার করেছেন ।
ভারপ্রাপ্ত মানিছড়ি উপজেলা কর্মকর্তা মোহাম্মদ শাহনূর আলম বলেন, যুবলীগ নেতা নিখোঁজের পর মৌখিক খবর পেয়েই পুলিশ বিষয়টি নিয়ে কাজ করছে । এখনো পর্যন্ত নিখোঁজ ব্যক্তির সন্ধান মিলেনি । এই বিষয়ে পুলিশ ও সেনাবাহিনী কাজ করছে ।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ