শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন

দ্রুত ও নিবেদিত সেবা প্রদানে ইপিআই সেবা কেন্দ্র উদ্বোধন করলেন-মেয়র টিটু

জুবায়ের খন্দকার, ময়মনসিংহ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন-সিটি কর্পোরেশনের সেবাকে দ্রুত, সহজলভ্য ও নিবেদিত করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। এর প্রেক্ষিতেই আমরা ইপিআই সেবাকে পৃথক ভবনে স্থানান্তর করেছি। এই ভবন থেকে ৩৩টি ওয়ার্ডে ইপিআই কার্যক্রম পরিচালিত হবে। এছাড়াও ভবন পৃথক করার ফলে সুপরিসর স্থানে আরও নিরবচ্ছিন্ন ইপিআই টিকা প্রদান করা সম্ভব হবে।

৯ অক্টোবর শনিবর বিকেল ৫টার দিকে বিশ্বেশ্বরী দেবীরোডে ময়মনসিংহের বিলুপ্ত পৌরসভার পুরাতন ভবনে ইপিআই সেবা কেন্দ্রের উদ্বোধনকালে মেয়র মোঃ ইকরামুল হক টিটু একথা বলেন।

মেয়র আরও বলেন-করোনা মহামারী মোকাবেলায় টিকা প্রদানের পরিসর আরও বৃদ্ধি পেয়েছে। এই ভবন টিকা প্রদান সংক্রান্ত বিষয়সমূহে আমাদের সক্ষমতা বৃদ্ধি করবে এবং প্রয়োজনে করোনার টিকাদান কেন্দ্র হিসেবেও আমরা ব্যবহার করতে পারবো।

উদ্বোধনকালে আরো উপস্থিত ছিলেন-প্যানেল মেয়র ৩ শামীমা আক্তার, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মো ফারুক হাসান, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর শীতল সরকার, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, মেডিকেল অফিসার ডাঃ রেদাউর রহমান খান, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, সিটি কর্পোরেশনের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ