শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৬:৩৬ পূর্বাহ্ন

দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ডুমুরিয়াতে সম্প্রীতি সমাবেশ ও শান্তি মিছিল করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা

মোঃ রব্বানী বিশ্বাস, ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

মঙ্গলবার (১৯ অক্টোবর) ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে এ মিছিল শুরু হয়।

সম্প্রীতি সমাবেশ ও শান্তি মিছিল কর্মসূচিতে অংশ নিতে আওয়ামী লীগ, সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা উপজেলা দলীয় কার্যালয়ে জড়ো হন। বৃষ্টি উপেক্ষা করে নেতাকর্মীরা সম্প্রাদায়িক সহিংসতার বিরুদ্ধে বিভিন্ন ব্যানার নিয়ে এতে যোগ দেন।

সম্প্রীতি সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক মন্ত্রী জননেতা নারায়ণ চন্দ্র চন্দ এমপি, খুলনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোস্তফা কামাল খোকন, এডভোকেট রবীন্দ্রনাথ মন্ডল,জেলা সাংগঠনিক সম্পাদক সরদার সালেহ উদ্দিন, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য প্রকৌশলী মৃণাল কান্তি জোদ্দার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত শাহনেওয়াজ হোসেন, সাংগঠনিক সম্পাদক ফারুক খাঁন, যুবলীগের আহবায়ক প্রভাষক গোবিন্দ ঘোষ, ছাত্রলীগের সভাপতি খান আবুল বাশার ভাই । সম্প্রীতি সমাবেশ ও শান্তি মিছিলে আওয়ামী লীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ