মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন

দীঘিনালা জোন রোগীর চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

সোহেল রানা, দীঘিনালা প্রতিনিধিঃ

দীঘিনালা জোন থেকে মেরুং ইউনিয়ন বেলছড়ি এলাকার মো: মন্জু মিয়া (৬০) সুচিকিৎসার জন্য আর্থিক সহায্য প্রদান করা হয়েছে।
সোমবার (২৩অগস্ট) দীঘিনালা জোন সদরে  অধিনায়কের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করেন জোনাল ষ্টাফ অফিসার ক্যাপ্টেন সুহৃদ শুভানন।

উল্লেখ্য যে, মোঃ মঞ্জু মিয়া (৬০) দীর্ঘদিন যাবত বিভিন্ন প্রকার জটিল রোগে আক্রান্ত। পারিবারিক অর্থনৈতিক সংকটের কারনে তার স্ত্রী ২০১৫ সাল হইতে বিভিন্ন জনের কাছ থেকে ঋন করে স্বামীর চিকিৎসা করছে।

স্বামীর চিকিৎসার জন্য আর্থিক সহায়তা পেয়ে মোছাঃ গোলাপজান বলেন, দীঘিনালা জোনের আর্মি আমরা স্বামীর চিকিৎসার জন্য ৫হাজার টাকা দিয়েছে।  এতে আমি অনেক খুশি হয়ছি। 
সোহেল রানা দীঘিনালা
০১৫৫৬৬১৪৪৮৯, ০১৮৬০১০০০০১  ।
[8/23, 21:57] +880 1890-494371: চিত্র নায়িকা পরীমনিকে জেল মুক্ত করতে লড়বেন তারা

অনলাইন ডেক্স:

মাদক মামলায় অভিযুক্ত চিত্রনায়িকা পরীমনিকে জামিনে ছাড়িয়ে আনতে প্রস্তুত সুপ্রিম কোর্টের আইনজীবীরা।

সোমবার (২৩ আগস্ট) সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী জেড আই খান পান্না এ তথ্য নিশ্চিত করেছেন।

জ্যেষ্ঠ আইনজীবী জেড আই খান পান্না বলেন, “কোনো আর্থিক সহযোগিতা ছাড়াই পরীমনিকে জামিনে ছাড়িয়ে আনার আইনি লড়াই করবো আমিসহ একদল আইনজীবী।”

আইনজীবী দলে রয়েছেন- অ্যাডভোকেট মাক্কিয়া ফাতেমা ইসলাম, অ্যাডভোকেট জামিউল হক ফয়সাল, মাহরিন মাসুদ ভূইয়া, আয়েশা আক্তার, রোহানী সিদ্দিকা, রোহানী ফারুক খান, দেবাজিৎ দেবনাথ, মশিউর রহমান রিয়াদ, মানিবেন্দ্র রায় মণ্ডল, নাজমুস সাকিব, ইয়াসমিন ইতিসহ আরও কয়েকজন আইনজীবী।

গত শনিবার (২১ আগস্ট) তৃতীয় দফায় রিমান্ড শেষে চিত্রনায়িকা পরীমনিকে আদালতে হাজির করা হয়। ওই সময় আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দের। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক কাজী গোলাম মোস্তফা তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন। তার আবেদনের পরিপ্রেক্ষিতেই ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আশেক ইমাম এ আদেশ দেন।

গত ১৬ আগস্ট নায়িকা পরীমনির জামিন আবেদন করেন তার আইনজীবী। গত ১৮ আগস্ট শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু এরই মধ্যে সিআইডি রিমান্ড আবেদন করে। এতে পিছিয়ে যায় জামিন শুনানি।

পরীমনি নির্দোষ এবং ষড়যন্ত্রের শিকার বলে দাবি করে তার আইনজীবী মো. মজিবুর রহমান বলেন, “আসামি একজন নারী। তিনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৪৭(১) (গ) মোতাবেক জামিন পেতে পারেন। জামিন পেলে আসামি জামিনের শর্ত ভঙ্গ করবেন না এবং আদালতের নির্দেশমতে জামিনদার প্রদান করবেন।”

গত ৪ আগস্ট রাজধানীর বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করে র‌্যাব। অভিযানে পরীমনির বাসা থেকে বিপুল পরিমাণ মাদক পাওয়ার দাবি করে র‌্যাব। গত ৫ আগস্ট প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদকে আসক্ত হওয়ার কথা পরীমনি স্বীকার করেন বলে দাবি র‌্যাবের।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ