শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:৩৮ পূর্বাহ্ন

দীঘিনালা জোনের থেকে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন

সোহেল  রানা, দীঘিনালা প্রতিনিধি:
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১

খাগড়াছড়ি দীঘিনালা জোনের পক্ষথেকে শিক্ষা আলো প্রসারে লক্ষে দীঘিনালা উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন করা হয়েছ।
সোমবার (২৫ অক্টোবর) সকাল ১০টায় দীঘিনালা উপজেলার, কবাখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাসিনচনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়,পাবলাখালী মিশন সরকারী প্রাথমিক বিদ্যালয়, ৩৬নং বাঁচা মেরুং সরকারি প্রাথমিক বিদ্যালয়, জারুলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়,রাম রতন কার্বারী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের মাঝে স্কুলব্যাগ, খাতা, কলম ও মাস্ক প্রদান করেন দীঘিনালা জোন অধিনায়কের পক্ষ থেকে জোনের জোনাল ষ্টাফ অফিসার মেজর সামীন শিকদার রাতুল।
দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে যেকোন ধরনের সাহায্য সহযোগিতার কাজে এগিয়ে এসেছে এবং ভবিষ্যতে তা অব্যাহত থাকবে।
কবাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ বদিউজ্জামান জীবন বলেন, কোভিড ১৯ এর ফলে জনজীবনে স্থবিরতার পাশাপাশি বন্ধ হয়েছিল সকল স্কুল প্রতিষ্ঠান।দীর্ঘদিন পর স্কুল খুললেও শিক্ষার্থীর উপস্থিতি কম। দীঘিনালা জেনের থেকে ছাত্রছাত্রীদের মাঝে স্কুলব্যাগ, খাতা,কলম ও মাস্ক বিতরন করছে। এতে বিদ্যালয়ে ছাত্রছাত্রী উপস্থিত বাড়বে। পাহাড়ে শিক্ষা প্রসারের জন্য অনেক কাজ করছে, বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আমরা কৃতজ্ঞ।
কবাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থী ইতা চাকমা ৩য় শ্রেণি, উমে হাবিবা ৪র্থ শ্রেণি, ও রুমিতা চাকমা ৪র্থ শ্রেণি বলেন, আমাদের করোনার সময় স্কুল বন্ধন থাকায় খাতাপত্র নষ্ট হয়ে গেছে , দীঘিনালা জোন থেকে আমাদেরকে খাতা, কলম, স্কুলব্যাগ, মাস্ক দিয়েছে এতে আমাদের অনেক ভাল হয়েছে আমরা অনেক খুশি হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ