শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন

দীঘিনালায় ৩টি ইউনিয়নের নৌকার মনোনয়ন পেলেন যারা মাহমুদা- মোস্তফা- বারেক

সোহেল রানা, দীঘিনালা প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার ৩টি ইউনিয়নে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেয়েছে ১নং মেরুং ইউনিয়নে উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিকা মোছা: মাহমুদা আক্তার লাকি, ২নং বোয়ালখালী ইউনিয়নে বোয়ালখালী সদর ইউনিয়নের আওয়ামীলীগ এর সভাপতি মো: মোস্তফা, ৩নং কবাখালী ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আব্দুল বারেক।

মঙ্গলবার বিকালে দর্লীয় ভাবে আওয়ামীলীগের পক্ষ প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ করা হয় উপজেলার ৩টি ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকে প্রার্থীদের চুড়ান্ত তালিকা।
দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মো: কাশেম বলেন, বঙ্গবন্ধু শেখ মুবিবুর রহমানে কন্যা দেশনেত্রী শেখ হাসিনা দর্লীয় যাদেরকে নৌকার প্রার্থী হিসেবে মনোনয় দিয়েছে দলের সকল নেতাকর্মীরা তাদের পক্ষে কাজ করবে। আওয়ামীলীগ এর পক্ষ থেকে মনোনয়ন পেয়ে মেরুং ইউনিয়নের দর্লীয় প্রার্থী মোছা: মাহমুদা আক্তার লাকী বলেন, খাগড়াছড়ি জেলা, দীঘিনালা উপজেলার সকল নেতাকর্মীদের অভিনন্দন জানাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দর্লীয় প্রতীকে মনোয়নন দেয়া জন্য, নারী নেতৃত্বকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাই। নির্বাচিত হয়ে আমার ইউনিয়নের সকল জনগনের সেবা করতে পারি এবং নারী নেতৃত্বকে এগিয়ে নিয়ে যেতে পারি এই প্রত্যাশা করি।
কবাখালী ইউনিয়নের নৌকার প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আব্দুল বারেক বলেন, আমাকে আওয়ামীলীগের তৃনমূল নেতাকর্মীরা এবং দেশনেত্রী শেখ হাসিনা মনোনয়ন দিয়েছে তাই আমি দলের সকল নেতাকর্মীদের নিয়ে মানুষের উন্নয়নের জন্য কাজ করব।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ