শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন

দীঘিনালায় সেনাবাহিনীর অভিযানে অস্ত্রসহ সন্ত্রাসী আটক

সোহেল  রানা, দীঘিনালা প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বুধবার, ২০ অক্টোবর, ২০২১

খাগড়াছড়ি দীঘিনালায় সেনাবাহিনীর অভিযানে অস্ত্র গুলি টাকাসহ সন্ত্রাসী আটক করা হয়েছে।
বুধবার(২০অক্টোবর) দীঘিনালা উপজেলার বাবুছড়া ইউনিয়নের নতুন বাজার গোপন সংবাদে ভিত্তিতে দীঘিনালা জোনের সেনাবাহিনী একটি দোকানে অভিযান পরিচালনা করে ইউপিডিএফ‘র (প্রসীদ গ্রুপ) সদস্য স্বর্ণ লংকার চাকমা ওরফে রনি(৪২)কে আটক করেছে।
অভিযানে তাৎক্ষনিক তল্লাশী করে ৭.৬৫ মি.মি. পিস্তল, চায়না ম্যাগাজিন ১ টি, ৭.৬৫ মি.মি. পিস্তল ১ টি, ৩ রাউন্ড চায়না গুলি, ৩ টি মোবাইল ফোন ও নগদ টাকা ৩৮হাজার ৫শত ২০ টাকা ও চাঁদা সংগ্রহের রশিদ পাওয়া যায়।
এব্যাপারে দীঘিনালা জোনের জোনাল ষ্টাফ অফিসার মেজর সামীন শিকদার রাতুল জানান, আটক সন্ত্রাসীকে থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এসময় তিনি আরো জানান, আটককৃত সন্ত্রাসী একজন চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী এবং চাঁদাবাজ হিসেবে এলাকায় পরিচিত। অবৈধ চাঁদার জন্য তিনি দীর্ঘদিন ধরে এলাকায় সাধারণ মানুষকে হয়রানি এবং নির্যাতন করে আসছিলো। তার আটকের খবরে জনমনে স্বস্তি ফিরে এসেছে। এলাকার বিশিষ্ট নাগরিক সমাজ এবং সাধারণ মানুষ মনে করছেন, নিরাপত্তা বাহিনী উক্ত সন্ত্রাসীর মত সকল সন্ত্রাসীদের আইনের আওতায় নিয়ে এলেই পাহাড়ে শান্তি ফিরে আসবে। তারা ভবিষ্যতে নিরাপত্তা বাহিনী এবং প্রশাসনের এমন আইনের প্রয়োগ চলমান রাখার দাবি জানান।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ