শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন

দীঘিনালায় কবাখালী ইউপি নির্বাচনে বিএনপি নেতা আবদুল বারেক নৌকার মনোনয়ন বাতিলে দাবীত সংবাদ সম্মেলন

মুহাম্মদ সোহেল রানা, দীঘিনালা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১

৩য় ধাাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে খাগড়াছড়ি দীঘিনালা উপজেলার কবাখালী ইউনিয়ন ইউনিয়নে বিএনপি নেতা মোঃ আবদুল বারকে আওয়ামীলীগ থেকে মনোনীত করে নৌকা প্রতীকে মনোনয়ন দেয়ার বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন করেছে ৩নং কবাখালী ইউপি চেয়ারম্যান ও সাবেক উপজলা ছাত্রলীগ সভাপতি জেলা ছাত্রলীগ সদস্য ও বর্তমান দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন।
শুক্রবার (২৯অক্টোবর) সকাল ১০টায় খাগড়াছড়ি জেলায় নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সামনে মোঃ জাহাঙ্গীর হোসেন লিখিত বক্তব্যে বলেন, ২০০১-২০০৬সালে আওয়ামীলীগর দুর্দিনে দায়িত্ব পালন করেছি। তখন বারেকসহ বিএনপি নেতারা আামাদের মামলা, হামলা,জুলুম ও নির্যাতন করে বাড়ি ছাড়া করছে। ২০১৩ সালে বিএনপি সাংগঠনিক সম্পাদক ও ২০১৪সালে নির্বাচনে কেন্দ্র সংগ্রাম কমিটির সদস্য ছিল। বর্তমানে তার আপন দুই ভাই বিএনপির বড় নেতা এবং তার পরিবারের সবাই বিএনপি সমর্থিত। বারেক মুলত আওয়ামীলীগ যোগ দিয়েছে ব্যবসায়ী সুযোগ সুবিধা ভোগ করার জন্য। আওয়ামীলীগের সুনাম ও সাংগঠনিক দক্ষাতা ক্ষুন্ন করার জন্য কিছু কু-রুচিপূর্ণ অসাদু আওয়ামীলীগ নেতারা নিজের দলকে ভারী করার জন্য আওয়ামীলীগে স্থান দিয়েছে। আমি প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও খাগড়াছড়ি সাংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা মহোদয় সু- সৃষ্টি কামনা করছি এবং ত্যাগী কর্মীর মূলায়ন করে নৌকার প্রতীক দেয়ার জন্য সুষ্ঠু তদন্তের দাবী করছি।
কবাখালী ইউনিয়নে আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীকে মনোনীত প্রার্থী আবদুল বারেক বলেন, আওয়ামীলীগের তৃনমূলের নেতাকর্মীরা মনোনীত করেছে তাই আমাকে আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়েছে।
দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ কাশেম বলেন, যাদেরকে দলথেকে মনোনয়ন দেয়া হয়েছে তারা জনগণে ভাগ্য উন্নয়নে কাজ করবে। ষাট লক্ষ টাকার বিনিময় মনোনয়ন দেয়া হয়েছে তা ভিত্তিহীন বনোয়াট। কবাখালী ইউনিয়ন আওয়ামী লীগের প্রয়োজনেই জেলা আওয়ামী লীগের অনুমতি ক্রমে। বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান অনুষ্টানে জেলা আওয়ামী লীগের সভাপতির হাতে ফুল প্রদান করে আওয়ামী লীগে যোগদান করেছেন আব্দুল বারেক। আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের প্রতাক্ষ ভোটে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হয়েছেন। কবাখালী ইউনিয়েনের তৃণমূল নেতাকর্মীদের পছন্দমতেই দল থেকে তাকে মনোনয়ন দিয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ