শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:২৯ পূর্বাহ্ন

দিনাজপুরের ফুলবাড়ীতে হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৩

পি.কে রায়, চিরিবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় হেরোইন, নগদ টাকা, মোবাইল ফোন ও পিকআপ ভ্যানসহ লিমন ও সাব্বির নামে ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব।

১৮ সেপ্টেম্বর ২০২১ খ্রিঃ শনিবার সকালে র‍্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ দিনাজপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী উপজেলার পুর্ব নারায়নপুর এলাকায় চেকপোষ্ট বসিয়ে তল্লাশী করে তাঁদেরকে আটক করেন।

এসময় তাদের কাছ থেকে ৩৩২ গ্রাম হেরোইন, নগদ টাকা, মোবাইল ফোন ও পিকআপ ভ্যান আটক করেন। উল্লেখ্য, আসামীগণ তাদের পরিহিত স্যান্ডেলের ভিতরে উল্লেখিত মাদক পরিবহন করছিল।

আটককৃতরা হলো – নীলফামারী জেলার ডোমার থানার বেতগাড়া চেয়ারম্যান পাড়া গ্রামের লিমন ইসলাম (১৯) ও পশ্চিম বোড়াগাড়ী গ্রামের সাব্বির হোসেন (১৮)।

র‍্যাব-১৩ জানায় – গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে, বেশ কিছুদিন যাবৎ মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দাঁয়ের করা হয়েছে।

আরো উল্লেখ্য যে, র‍্যাপিড একশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব-১৩ নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠনের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ