শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:৩১ পূর্বাহ্ন

ডিজিটাল বাংলাদেশের ফসল ই-কমার্স-মেয়র টিটু

জুবায়ের খন্দকার, ময়মনসিংহ
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

ময়মনসিংহ সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন-২০০৮ সালে মাননীয় প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি দিয়েছিলেন বাংলাদেশকে তিনি ডিজিটাল বাংলাদেশ রূপে উপহার দিবেন। তিনি তাঁর কথা অক্ষরে অক্ষরে পালন করেছেন। যার ফসল হিসেবে আজ দেশে অনুকূল পরিবেশ সৃষ্ঠি হওয়ায় ই-কমার্সের দ্বার উন্মোচিত হয়েছে এবং তার প্রসার ঘটছে।

১৮ সেপ্টেম্বর শনিবার বেলা ১১টার দিকে ময়মনসিংহ নগরীর স্থানীয় টাউন হলস্থ অ্যাডঃ তারেক স্মৃতি মিলনায়তনে ময়মনসিংহ ই-কমার্স ক্লাবের গ্রুপ ক্রিয়েটর এ বি এম ফজলে রানার সভাপতিত্বে ই-কমার্স ক্লাব ময়মনসিংহ আয়োজিত ইসিএম আনন্দ উৎসব ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন ময়মনসিংহ সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

মেয়র বলেন-ই-কমার্স ব্যবসা নিয়ে সম্প্রতি আমাদের যে সংকট তৈরি হয়েছে তা বেশিদিন থাকবে না। কারন সরকার ই-কমার্সকে টেকসই করতে কাজ করছে। সঠিক নীতিমালার মাধ্যমে এ সংকট কেটে যাবে। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দ্রুততম সময়েই ই-কমার্সের গ্রাহক এবং বিক্রেতার জন্য নিরাপদ পরিবেশ গড়ে উঠবে।

ময়মনসিংহের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের পক্ষে অনুষ্ঠানের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক সমর কান্তি বাসক।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-কালের কণ্ঠের ময়মনসিংহ জেলা প্রতিনিধি নিয়ামুল কবির সজল, নারী উদ্যোক্তা আইনুন নাহারসহ অন্যান্য অতিথিবৃন্দ, ময়মনসিংহ ই-কমার্স ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দসহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ