রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:৫৪ অপরাহ্ন

ট্রেন থেকে ছুড়ে ফেলা গাঁজার দু’টি পুটলি নিয়ে পালানোর সময় স্থানীয়দের হাতে আটক-১

জুবায়ের খন্দকার, ময়মনসিংহ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
ট্রেন থেকে ছুড়ে ফেলা গাঁজার দু’টি পুটলি নিয়ে পালানোর সময় স্থানীয়দের হাতে আটক-১

চলন্ত ট্রেন থেকে ফেলা গাঁজার দুইটি পুটলা নিয়ে পালানোর সময় মোঃ উজ্জল মিয়া (৪৫)-নামের একজনকে গতকাল বৃহস্পতিবার বিকালে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার স্থানীয় এলাকাবাসীরা আটক করে পুলিশে হাতে হস্তান্তর করেছে।

আটককৃত উজ্জল মিয়া উপজেলার রামগোপালপুর ইউনিয়নের রামগোপালপুর রাজবাড়ী এলাকার কাজিম উদ্দিনের ছেলে।

স্থানীয় এলাকাবাসীরা জানান, চট্রগ্রাম থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী আন্তঃনগর ট্রেন বিজয় এক্সপ্রেস গতকাল বিকালে উপজেলার রামগোপালপুর ভবানীপুর এলাকার নির্জন একটি স্থানে আসা মাত্রই নীচ থেকে সংকেত দেন উজ্জল মিয়া। সংকেত পাওয়ার সাথে সাথেই ট্রেন থেকে কে বা কারা গাঁজার দুইটি পুটলি ছুড়ে ফেলে দেয়। সেই গাঁজার দুইটি পুটলি নিয়ে দৌড়ে পালানোর সময় রামগোপালপুরের ভবানীপুর ব্রিজ এলাকায় স্থানীয় এলাকাবাসীরা উজ্জল মিয়াকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে গৌরীপুর থানার ওসি আব্দুল হালিম সিদ্দিকী স্টার টেলিভিশনকে বলেন-স্থানীয় এলাকাবাসীরা উজ্জল মিয়াকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেন। আটকের সময় উজ্জল মিয়ার কাছ থেকে একটি বড় ও একটি ছোট গাঁজার পুটলি প্লাষ্টিকে স্কসটেপ দিয়ে মোড়ানো অবস্থায় উদ্ধার করা হয়। পুটলা দু’টির ওজন ২ কেজি। এ ঘটনায় থানায় একটি নিয়মিত মাদক মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ