মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৩২ পূর্বাহ্ন

টেকনাফে স্বপ্নপূরী ঝর্ণা দেখতে গিয়ে ৬ জন অপহরণ, টেকনাফের থানা পুলিশের চেষ্টায় ২ ঘন্টা পর উদ্ধার

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১

জিয়াউল হক জিয়া (কক্সবাজার) জেলা প্রতিনিধিঃ

টেকনাফ উপজেলা হ্নীলা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড পানখালী এলাকায় পাহাড়ে স্বপ্নপূরী ঝর্ণা। সেই ঝর্ণা প্রতিদিন তরুণরা দেখতে যায়। পাহাড়ি ঝর্ণা দেখতে অপরূপ সৌন্দর্য উপভোগ একটি দৃশ্যমান। আজ শুক্রবার (২০ আগস্ট) ঝর্না দেখার জন্য গেলে ডাকাত দল তাদের কে অপহরণ করে। হঠাৎ সোস্যাল মিডিয়ায় অপহরণের খবর ভাইরাল হলে,দুর্বৃত্তরা তাদের কাছ থেকে সব কেড়ে নিয়ে ছেড়ে দেয় বলে জানা গেছে। আমিনুল ইসলাম নামে একজন বলেছেন, আমরা বন্ধুরা প্রতিদিনের মতো স্বপ্নপূরী ঝর্ণা দেখার জন্য গেলে কয়েক জন ডাকাত দল অপহরণের চেষ্ট করে আমরা তখন পালায়ে গেলে বন্ধুদের মধ্যে ৬ জনকে আটকে রাখে প্রায় ২/৩ ঘন্টা পর বন্ধুের হাতে মোবাইল টাকা সব কেড়ে নিয়ে মারধর করে ছেড়েদেয়। ডাকাত দের মুখে কালো কাপড় বাঁধা ছিল আমরা তাদের কে ভালোভাবে চিন্তে পারি নাই। অপহরণের শিকার হয়েছেন, আনোয়ার ইসলাম (২৪), রাখিবুল ইসলাম (২৫) সাহেদ হোছেন(২৪) রিয়াজ উদ্দিন( ২১),হামিদ হোছেন(২২),মোঃ আয়েব(২১)

খবর পেয়ে হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ টেকনাফ মডেল থানায় পুলিশ কে জানালে দ্রুত চেয়ারম্যান সহ ঘটনা স্থলে পুলিশের একটি টিম উপস্থিত হয়,অপহরণ ৬ জনের সাথে কথা বলে সুস্থভাবে তাদেরকে বাড়িতে ফিরিয়ে দেন।

হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী কাছ থেকে জানতে চাইলে তিনি বলেছেন সকালে প্রতিদিনের পাহাড়ের ঝর্ণা দেখতে গেছে হটাৎ শুনলাম ৬ জনকে ডাকাত দল অপহরণ করেছে, আমি টেকনাফ মডেল থানায় ওসি হাফিজুর রহমান কে জানালে তিনি পুলিশ টিম পাঠায় আমারা সেই ঘটনাস্থলে যাবার পথে তাদেরকে ছেড়ে দিয়েছে আমরা তাদেরকে সুস্থভাবে বাড়িতে পৌঁছে দিয়েছি।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ